ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট, ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নুসরাতের পোস্টে পাল্টা আক্রমন নিখিলের


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক:
০৭:৫৫ পিএম, ১৮ জুলাই, ২০২১
নুসরাতের পোস্টে পাল্টা আক্রমন নিখিলের

''মানুষের উপর কিছুটা সার দিলাম, যাতে তাঁরা বেড়ে ওঠে।'' বৃহস্পতিবার ইনস্টাগ্রামে এমনি ক্যাপশানে একটি ছবি পস্ট করেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তাঁর এই পোস্ট পড়েই বেশ বোঝা যায়, সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত আক্রমণের মুখে নেটিজেনদের নীতিবাক্য শেখাতে গিয়েছিলেন সাংসদ, অভিনেত্রী। 

নুসরাতের এমন পোস্টের কিছুক্ষণের মধ্যেই তাঁকে পাল্টা আক্রমণ করা শুরু করেন কিছু নেটিজেন। যদিও সে আক্রমণ অনেকক্ষেত্রেই শালীনতা ছাড়ায়। তবে এবার কি এবার আক্রমণ এল খোদ 'প্রাক্তন' নিখিল জৈনের কাছ থেকেই? নিখিলের ইনস্টাগ্রাম পোস্ট দেখে অন্তত তেমনটাই মনে হচ্ছে। নুসরাতের পোস্টের কিছুক্ষণ পরেই নিজের একটি ছবি পোস্ট করে নিখিল লেখেন, ''আগে নিজের মাথাকে কিছুটা খাবার দাও, আর নিজের আত্মার বিকাশ ঘটাও।''

নিখিল অবশ্য নিজের এই পোস্টে নেটিজেনদের পাশেই পেয়েছেন। প্রসঙ্গত, বহুদিন আগেই সামনে এসেছে নুসরাত-নিখিলের বিচ্ছেদের খবর। নুসরাত অবশ্য তাঁদের বিয়ের কথা অস্বীকার করে নিখিলকে 'সহবাস সঙ্গী' হিসাবে দাবি করেন। পাল্টা বিবৃতিতে নিখিল জানান, তিনি নুসরাতের সঙ্গে স্বামী-স্ত্রীর মতোই থাকতেন। তবে সাফ জানান, নুসরাতের সন্তানের বাবা তিনি নন। টলিপাড়ায় গুঞ্জন এই মুহূর্তে বিশেষ বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গেই রয়েছেন সাংসদ, অভিনেত্রী নুসরাত জাহান। 

একুশে সংবাদ/ আরিফ