AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মৌসুমী-সানির ছেলে বিয়ে করছেন?


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:১৬ পিএম, ১০ মার্চ, ২০২১
মৌসুমী-সানির ছেলে বিয়ে করছেন?

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী শ্বশুর-শাশুড়ি হতে যাচ্ছেন। এই দম্পতির এক ছেলে এক মেয়ে। ছেলের নাম ফারদিন এবং মেয়ে ফাইজা। শোবিজের সুখী পরিবার হিসেবে গণ্য করলে তাদের নামটা আসে প্রথম সারিতে। সম্প্রতি মৌসুমী-ওমর সানীর ছেলে ফারদিনের বিয়ের গুঞ্জন উঠেছে।

কোনো কোনো গণমাধ্যম বলছে, চলতি মাসেই রাজধানীর একটি কনভেনশন সেন্টারে ধুমধাম করে ছেলের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন তারা। খবরের সত্যতা জানতে সময়ের গল্পের পক্ষ থেকে যোগাযোগ করা হয় জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানীর সঙ্গে।

মঙ্গলবার (৯ মার্চ) তিনি বলেন, আমার ছেলে আছে মেয়ে আছে, দুজনকেই বিয়ে দিতে হবে। বিয়ে দেব এটাই স্বাভাবিক। বিয়েতো লুকিয়ে রাখার মতো ঘটনা নয়। সময় হলে সেটা আমরা নিজেরাই জানাব। কিন্তু এ উড়ো খবর যেসব ঘুরছে এটা আসলে ঠিক না। আমাদের একটু সময় দেওয়া উচিত।

ওমর সানী আরও বলেন, সন্তানের বিয়ে তো ড্রাগ ব্যবসা নয়, যে লুকিয়ে রাখব। তাছাড়া আমার ছেলে-মেয়ে বড় সেলিব্রেটিও নয় যে তাদের লুকিয়ে বিয়ে দিতে হবে। আমাদের সন্তানদের বিয়ে হলে বিনোদন সাংবাদিকরা আগে জানবেন; কারণ এটা আমাদেরই শিল্পেরই একটা অংশ। বিয়ের খবর সত্যি হলে সেটা বাংলাদেশের সাংবাদিকরাই আগে জানবেন।

ফারদিন পরিচালনায় নাম লিখিয়েছেন। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন। তা ছাড়া বেশ কটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন তিনি। পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা করছেন ফারদিন।

একুশে সংবাদ/য/আ

Link copied!