ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বাদ পড়লেন নুসরাত, নিখিলের ‘নতুন পথচলা’য় সঙ্গী শ্রাবন্তী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৩০ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২১
বাদ পড়লেন নুসরাত, নিখিলের ‘নতুন পথচলা’য় সঙ্গী শ্রাবন্তী

নুসরত জাহান ও নিখিল জৈনের দাম্পত্য সম্পর্কের ফাটল গত এক মাসে স্পষ্ট হয়ে গিয়েছে নেটিজেনদের সামনে। কী কারণে নিখিল-নুসরতের মাঝে তৈরি হয়েছে এই দূরত্ব? কারণটা কী যশ দাশগুপ্ত নাকি অন্যকিছু? এই প্রশ্নের উত্তর জানা নেই। তবে জীবন থেমে থাকে না, থেমে থাকে না কাজও। শো মাস্ট গো অন… এই মন্ত্রতেই বিশ্বাসী নুসরত ও নিখিল। নায়িকা ব্যস্ত নিজের আসন্ন ছবি ডিকশনারি ও আসন্ন বিধানসভা নির্বাচন নিয়ে।

আর নিখিল ব্যস্ত তার প্রতিষ্ঠান নিয়ে। গতবছর পোশাকের ব্র্যান্ড 'ইউভ' লঞ্চ করেছিলেন নুসরাত জাহান। ওই ব্র্যান্ডের বছর পূর্তিতে আসেননি অভিনেত্রী নিজেই। ইনস্টা স্টোরিতে স্বামী নিখিল জৈন  লিখলেন, 'নতুন সূচনা'। আর এ নিয়েই শুরু হয়ে গেছে নানা গুঞ্জন!
রঙ্গোলি ইন্ডিয়ার সিইও নিখিল জৈন। এই সংস্থার ব্র্যান্ড এম্বাসেডর নুসরাত। সংস্থার ওয়েবসাইটে এখনও জ্বলজ্বল করছে তাঁর ছবি। গতবছর রঙ্গোলিই 'ইউভ' নামে একটি ক্লথিং আত্মপ্রকাশ করেন। এই ব্র্যান্ডটির ভাবনায় ছিলেন নুসরাত জাহান।

একবছরে কত কিছুই না বদলে যায়! যে ইউভকে নিজের সন্তানসম বলেছিলেন নুসরাত জাহান, শনিবার সেই ব্র্যান্ডের বর্ষপূর্তির সেলিব্রেশনে তিনি নেই। তাঁকে ছাড়াই ফ্যাশন শো-এর আয়োজন করলেন নিখিল জৈন। থাকলেন নুসরাতের স্টাইলিস্ট স্যান্ডিও। 

ইউভের সেলিব্রেশনের ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন নিখিল জৈন। লিখেছেন, 'নতুন সূচনা।' আর তা নিয়ে থামছে না গুঞ্জন। তবে কি নুসরাতকে বাদ দিয়েই এগিয়ে যাবে ইউভ?

এই গুঞ্জনের মাঝেই আর এক চরিত্র হয়ে উঠেছেন শ্রাবন্তী। বলা ভাল, তাঁর ইনস্টাগ্রাম স্টোরি। ইউভের শাড়ি পরা অবস্থায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে, ইউভের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর কি শ্রাবন্তী? নুসরাতকে 'রিপ্লেস' করছেন তিনি? 

 

একুশে সংবাদ/জ/আ