AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার এফডিসি মাতালেন পূর্ণিমা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫৬ পিএম, ১০ জানুয়ারি, ২০২১
এবার এফডিসি মাতালেন পূর্ণিমা

করোনার ছোবলে ঢাকাই সিনেমা ইন্ডাস্ট্রি অচল প্রায়। তবে ধীরে ধীরে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হচ্ছে, থেমে থেমে চলছে কিছু ছবির শ্যুটিং। 
গত শুক্রবার থেকে চলচ্চিত্রের প্রাণকেন্দ্র বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) চলছে নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত গাঙচিল সিনেমার আইটেম গানের শুটিং। এতে অংশ নিয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা, চিত্রনায়ক ফেরদৌস, অভিনেতা তারিক আনাম খানসহ অনেকে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘গাঙচিল’ সিনেমাটি। এতে এনজিও কর্মীর ভূমিকায় অভিনয় করছেন পূর্ণিমা। নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে সাংবাদিকের চরিত্রে রয়েছেন নায়ক ফেরদৌস।


এরই মধ্যে সিনেমাটির শুটিং শেষ। এখন চলছে একটি আইটেম গানের দৃশ্যধারণ। গত দুদিন ধরে এই আইটেম গানের দৃশ্যধারণের কাজ চলছে। শনিবার (৯ জানুয়ারি) রাতে এফডিসিতে এই আইটেম গানে কোমর দুলিয়েছেন পূর্ণিমা।

নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘গত তিনদিন ধরে এই আইটেম গানের শুটিং করছি। আজ এর দৃশ্যধারণ শেষ হবে। আইটেম গানটির কথা লিখেছেন কবির বকুল। সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু। কণ্ঠ দেবেন কে তা এখনো ঠিক হয়নি। আপাতত ডামি ভয়েস দিয়ে দৃশ্যধারণের কাজ শেষ করেছি। এর কোরিওগ্রাফি করছেন মাসুম বাবুল সাহেব।’

‘গাঙচিল’ সিনেমায় বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন ওপার বাংলার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এছাড়া তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনুসহ অনেকে অভিনয় করেছেন। চলতি বছরে ভালো দিনক্ষণ দেখে সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন এর নির্মাতা।

একুশে সংবাদ/র/আ

Link copied!