ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ফের চর্চা শুরু হয়ে গেল শ্রাবন্তীকে নিয়ে


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:২৯ পিএম, ৪ জানুয়ারি, ২০২১
ফের চর্চা শুরু হয়ে গেল শ্রাবন্তীকে নিয়ে

ফের জোর কদমে চর্চা শুরু হয়ে গেল টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। অভিনয়ের পাশাপাশি শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে যে তাঁর ভক্তদের জিজ্ঞাসার শেষ নেই, তা আবারও স্পষ্ট হয়ে গেল। 

কখনও শ্রাবন্তীকে নিয়ে অশালীন মন্তব্য করছেন বলে বাংলাদেশের এক নাগরিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। আবার কখনও ট্রোলারদের নিয়ে কোনও মন্তব্য করতে চান না বলে জানিয়ে দেন শ্রাবন্তী।  
  
কখনও বিয়ে আবার কখনও বিচ্ছেদ, বিভিন্ন সময় একাধিক খবরের জেরে খবরের শিরোনামে উঠে আসতে দেখা যায় শ্রাবন্তীকে। কৃষ্ণ ব্রজর সঙ্গে আইনি বিয়ে হোক কিংবা তাঁদের বিচ্ছেদ, টালিউডের এই প্রথম সারির অভিনেত্রীকে নিয়ে প্রায়শই সরগরম হয়ে ওঠে টালি পাড়া।
  
এসবের মধ্যেই ফের নতুন ছবি শেয়ার করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যেখানে তিনি বলেন, "কঠিন রাস্তাই তাঁকে শেষ পর্যন্ত ইচ্ছেপূরণের জায়গায় পৌঁছে দেবে"। কী বিষয়ে এই ধরনের মন্তব্য করলেন টালিউডের এই প্রথম সারির অভিনেত্রী, তা নিয়ে ফের একদফা জোর গুঞ্জন শুরু হয়েছে ।
  
রবিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করেন শ্রাবন্তী। অভিনেত্রীর ছেলে ঝিনুকের সঙ্গে তাঁর প্রেমিকার ছবি নিয়ে যখন জোর গুঞ্জন ছড়ায়, সেই সময় শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েও অনেকে অনেকরকম মন্তব্য শুরু করেন। তার মাঝেই এবার কঠিন রাস্তা তাঁকে ইচ্ছেপূরণের ডেস্টিনেশনে পৌঁছে দেবে বলে মন্তব্য করেন শ্রাবন্তী 

প্রসঙ্গত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে ঝিনুক তাঁর সঙ্গে মডেল দামিনী ঘোষের সম্পর্ক নিয়ে সম্প্রতি খোলসা করেন। দামিনীর সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন বলে খোলাখুলি জানান শ্রাবন্তীর ছেলে ঝিনুক। শ্রাবন্তীর ছেলের সঙ্গে তাঁর বিশেষ বান্ধবীর ওই ছবি প্রকাশ্যে আসতেই ফের অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে অনেকে কটাক্ষ করতে শুরু করেন।

সম্প্রতি তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর মন কষাকষির ছবি প্রকাশ্যে আসতে শুরু করে। শ্রাবন্তী এ বিষয়ে কোনও মন্তব্য না করলেও রোশন স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, তাঁদের সম্পর্ক এখন প্রাক্তন। রোশন জানান, তাঁরা এই মুহূর্তে আর একসঙ্গে থাকছেন না। রোশনের ওই মন্তব্যের পরপরই শ্রাবন্তীকে নিয়ে জোর চর্চা শুরু হয়ে যায় নেটিজেনদের একাংশের মধ্যে।

একুশে সংবাদ/জি/আ