AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কঙ্গনার টুইটের পর পাল্টা আক্রমণ উর্মিলার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:২৭ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২০
কঙ্গনার টুইটের পর পাল্টা আক্রমণ উর্মিলার

হিমাচল প্রদেশ থেকে মানালিতে ফেরার পর থেকেই একের পর এক সমালোচনার মুখে পড়তে হচ্ছে কঙ্গনা রানাউতকে। মুম্বাইতে ফেরার পর সমালোচনার মুখে পড়তে হলেও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি বলিউড কুইন। মুম্বাইতে ফেরা নিয়ে সমালোচনার মাঝেই এবার সিদ্ধিবিনায়ক মন্দিরে যান অভিনেত্রী। সবুজ রঙের শাড়িতে সেজে, এক্কেবারে মারাঠি অবতারে সিদ্ধিবিনায়কে হাজির হন কঙ্গনা। অভিনেত্রীর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

সিদ্ধিবিনায়ক মন্দিরে যাওয়ার পর কঙ্গনা সেখানকার ছবি দিয়ে একটি টুইট করেন। যেখানে তিনি বলেন, মুম্বাইতে ফিরে সিদ্ধিবিনয়কে যাওয়ার সময় তিনি সেখানকার মানুষের যে ভালবাসা এবং উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন, তাতে তিনি আপ্লুত। মহরাষ্ট্রের মানুষ যে এভাবে তাঁকে আপন করে নেবেন, তা ভাবতেও পারেননি তিনি। মুম্বাইতে ফেরার পর তিনি নিজেকে সুরক্ষিত বলে মনে করেছেন। মুম্বাই তাঁর প্রিয় শহর, ভালবাসার শহর বলেও টুইট করেন কঙ্গনা।


অভিনেত্রীর ওই টুইটের পরই তাঁকে পালটা আক্রমণ করেন উর্মিলা মাতন্ডকর। তিনি বলেন, মুম্বাইকে ভালবাসার শহর বলছেন কঙ্গনা। ওঁর কি মাথায় কোনও সমস্যা হয়েছে?

প্রসঙ্গত, মুম্বাইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর বলে সম্প্রতি তুলনা করেন কঙ্গনা। মুম্বাইতে থাকার সময় তাঁর পাকিস্তানের মতো অনুভূতি হচ্ছে বলেও মন্তব্য করেন বলিউড কুইন। যা নিয়ে জোর তরজা শুরু হয়ে যায়। যে মুম্বাইতে থেকে তিনি কেরিয়ার গড়লেন, সেই শহরকে কীভাবে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে কঙ্গনা তুলনা করতে পারেন তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। যার মধ্যে অন্যতম ঊর্মিলা মাতন্ডকর।

মুম্বাইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর বলার কয়েক মাসের মধ্যে ভুল পাল্টে কীভাবে কঙ্গনা তাঁকে ভালবাসার শহর বলে মন্তব্য করলেন, তা নিয়ে জোরদার প্রশ্ন তোলেন রঙ্গিলা অভিনেত্রী। প্রসঙ্গত, সম্প্রতি কংগ্রেস ছেড়ে শিবসেনায় যোগ দেন কঙ্গনা রানাউত।

একুশে সংবাদ/জি/আ

Link copied!