AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছুটি দেওয়া হল রজনীকান্তকে


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৪৪ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২০
ছুটি দেওয়া হল রজনীকান্তকে

উচ্চরক্তচাপ জনিত সমস্যায় রজনীকান্তকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল গত ২৫ ডিসেম্বর৷ সেখানে চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি৷ কিন্তু গুরুতর কোনও সমস্যা না-দেখায় 'থালাইভা'কে বাড়ি যাওয়ার অনুমতি দিলেন ডাক্তাররা। প্রত্যাশা মতোই রজনীকান্তকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হল।

শনিবার হায়দরাবাদে অ্যাপলো হাসপাতাল জানিয়েছিলো, দ্রুত সুস্থ হয়ে উঠছেন অভিনেতা। সাড়া দিচ্ছেন চিকিৎসায়। আগের থেকে অনেকটাই সুস্থ আছেন তিনি। চিকিৎসকরা জানান, অভিনেতার সব রিপোর্ট হাতে এসেছে। ভয়ের কিছু নেই। ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রেখেছিলেন তারা। 

রবিবার দুপুরেই তাঁকে হায়দরাবাদ অ্যাপোলো হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আগামী একটা সপ্তাহ অভিনেতাকে একদম 'বেডরেস্ট'-এ থাকতে হবে বলেই ডাক্তাররা পরামর্শ দিয়েছেন৷

রজনীকান্তকে এখন ওষুধ এবং ডায়েটের ওপরেই থাকতে হবে৷ আগামী এক সপ্তাহ বিছানায় বিশ্রামের পাশাপাশি নিয়মিত রক্তচাপ মাপাতে হবে৷ ন্যূনতম শারীরিক কার্যকলাপ করতে পারবেন তিনি এবং কোনও ভাবেই মানসিক চাপ নেওয়া যাবে না৷ করোনার কথা মাথায় রেখে রজনীকান্ত এমন কিছুই করতে পারবেন না, যা করোনার ঝুঁকি বাড়িয়ে দেয়৷

হায়দরাবাদে একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন রজনীকান্ত৷ সেখান থেকেই শারীরিক অসুস্থতা বোধ করায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়৷  রজনীর সুস্থতার প্রার্থনা করে অনেক অভিনেতাই টুইট করেছিলেন৷ রজনীর এই খবরে তাঁরাও স্বস্তি পেলেন৷ এখন দেখার ফের কবে থেকে দক্ষিণের সুপারস্টার শ্যুটিং শুরু করতে পারেন!

একুশে সংবাদ/এ.বি.পি/আ

Link copied!