AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে ‘বিশ্বসুন্দরী’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৫৬ পিএম, ৯ ডিসেম্বর, ২০২০
আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে ‘বিশ্বসুন্দরী’

নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’  আগামী শুক্রবার দেশের ২৫টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চয়নিকা চৌধুরী।তিনি বলেন করোনা পরিস্থিতির কারণে খুব বেশি হলে মুক্তি দেয়া সম্ভব হচ্ছেনা বিশ্বসুন্দরীকে। বুধবার পর্যন্ত ২৫টি হল বিশ্বসুন্দরী দেখানের বিষয়ে চূড়ান্ত হয়েছে। শুক্রবার পর্যন্ত এ হল সংখ্যা আর বাড়ানের পরিকল্পণা নেই আমাদের। 

ঢাকার মধ্যেস্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, শ্যামলী সিনেমা হল, চিত্রামহল, আনন্দ এবং সৈনিক ক্লাবে মু্ক্তি পাচ্ছে বিশ্বসুন্দরী। এই ছবির মাধ্যমেই করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকা শ্যামলী সিনেপ্লেক্স ফের চালু হচ্ছে। 


'বিশ্বসুন্দরী' নানা কারণে নির্মাতা চয়নিকার কাছে বিশেষ বলেই জানালেন। প্রথমত, তার প্রথম নির্মাণ এটি। দ্বিতীয়ত, সিয়াম-পরী এই ছবির মাধ্যমেই জুটি হয়ে পর্দায় আসছেন। আবার আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু ও মনিরা মিঠুর মতো বড় মাপের অভিনেতারা বিশ্বসুন্দরীতে অভিনয় করেছেন।

চয়নিকা বলেন, প্রথম সিনেমা আমার। সিনেমাটি সব দিক থেকে ভালো করতে চেষ্টার কোন কমতি আমি রাখিনি। তাই দর্শকদের আহ্বান করবো ছবিটি হলে গিয়ে দেখতে। দেখার পর ভুলগুলো নিয়ে গঠনমূলক সমালোচনা করতে। যাতে আগামী সিনেমায় ভুলগুলো শুধরে  আরও ভালো কিছু  উপহার দিতে পারি। 

এদিকে সিনেমা মুক্তি উপলক্ষে প্রচারণায় পরী-সিয়ামকে নিয়ে সাধ্যমতো প্রচারণা চালানো চেষ্টা করছেন পরিচালক। করোনার কারণে অনলাইনেই সাড়তে হচ্ছে এই প্রচারণা।  তবে এই প্রচারণায় পরীকে হাতের কাছে পেলেও সিয়ামকে পাচ্ছেন না কাছে। কারণ নতুন একটি ছবির শুটিংয়ের সিয়াম রয়েছেন ঢাকার বাইরে। শুটিং রেখে ঢাকায় এসে প্রচারণা চালানো সম্ভব হচ্ছেনা তার পক্ষে। তাই অনলাইনেই সাধ্যমতো চালাতে হচ্ছে প্রচারণা। 

ছবির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। জুঁই নিবেদিত ‘বিশ্বসুন্দরী’দেশব্যাপী পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। ছবির সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশন। 

বিভিন্ন চরিত্রে ছবিটিতে আরও অভিনয় করেছেন আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্ত সহ আরো অনেকে।


একুশে সংবাদ /ব/এস

Link copied!