AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মহানবী (সাঃ) কে কটূক্তির প্রতিবাদে উজিরপুর মানববন্ধন


মহানবী (সাঃ) কে কটূক্তির প্রতিবাদে উজিরপুর মানববন্ধন

মহানবী হযরত মোহাম্মাদ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী মহির রায়কে গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে বরিশালের উজিরপুর উপজেলার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমান ।

রবিবার (১৯ মে) সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত  উপজেলার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানদের আয়োজনে উপজেলা চত্বরে এ মানববন্ধন  অনুষ্ঠিত হয়। মানববন্ধনে  ইসলাম বিরোধী মহিম রায়কে দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানানো হয়।

মানববন্ধনে উজিরপুর উপজেলা বিভিন্ন মসজিদের ঈমাম, মুয়াজ্জিন, সাংবাদিক, ব্যবসায়ী, ছাত্র, শিক্ষকসহ ও কয়েকশত ধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ করেন।

উজিরপুর আলিম মাদ্রাসা অধ্যক্ষ নুরুল হক আজহারীর সভাপতিত্বে ও মাওলানা মো. আলামিন ঢালির সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, হযরত মাসুদ হাসান,শাহ আলম,ইব্রাহিম খলিফা, আবু হানিফ, রিয়াজুল ইসলাম, সাফিকুল ইসলাম, আনিসুর রহমান, কামাল হোসেন সবুজ, আব্দুল হাইয়ুম খান প্রমুখ।

বক্তারা বলেন, মহিম রায় একজন ধর্মদ্রোহী। গত ৭ মে “মহিম রায়”  হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে একটি আপত্তিকর মেজেঞ্জার গুরুপ খুলে আজে বাজে মন্তব্য করে উপজেলার বড়াকোঠা ইউনিয়নের সাকরাল গ্রামের মহিলায় মহির রায়। এরপর বিষয়টি ধর্মপ্রাণ মুসলিমসহ সামাজিক মাধ্যমে জনতার কাছে ছড়িয়ে পড়লে তীব্র ক্ষোভে ফুঁসে উঠতে শুরু করে।

বক্তারা আরো বলেন, আমরা কোনো রাজনৈতিক দলের ছত্রছায়ায় এ কর্মসূচিতে অংশ নেইনি। হযরত মোহাম্মাদ (সাঃ)কে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে ও প্রাণের টানে এখানে উপস্থিত হয়েছি। আমরা অবিলম্বে নাস্তিক আসাদ নূরকে গ্রেফতার করে ফাঁসির দাবি জানাচ্ছি। যাতে ভবিষ্যতে আর কেউ এ ধরনের কটূক্তি করার দুঃসাহস দেখাতে না পারে।

একুশে সংবাদ/এস কে  

 

Link copied!