AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উন্নত ব্যাংকিং পরিষেবা প্রদানের লক্ষ্যে শীর্ষস্থানীয় তিন শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে ইউসিবির সমঝোতা স্মারক স্বাক্ষর


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৪৮ পিএম, ৩ মার্চ, ২০২৪
উন্নত ব্যাংকিং পরিষেবা প্রদানের লক্ষ্যে শীর্ষস্থানীয় তিন শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে ইউসিবির সমঝোতা স্মারক স্বাক্ষর

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) তিনটি শিক্ষাপ্রতিষ্ঠান - শামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ, ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজ (ডিএমআরসি) এবং ড. মাহবুবুর রহমান মোল্লা বিজ্ঞান ও প্রযুক্তি ইনস্টিটিউট (এমআরআইএসটি)-এর সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। এই সমঝোতা স্মারকের আওতায় ফি সংগ্রহ, পে রোল ব্যাংকিং ও এজেন্ট ব্যাংকিং সহ ব্যাংকিং সংশ্লিষ্ট বিভিন্ন পরিষেবা অন্তর্ভুক্ত করা হয়েছে।

 প্রতিষ্ঠানগুলোর পক্ষে এই সমঝোতা স্মারক স্বাক্ষর করেন শামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ, ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজ (ডিএমআরসি) এবং ড. মাহবুবুর রহমান মোল্লা বিজ্ঞান ও প্রযুক্তি ইনস্টিটিউট (এমআরআইএসটি)-এর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ ড. মাহবুবুর রহমান মোল্লা, এবং ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব এটিএম তাহমিদুজ্জামান, ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব আলমগীর কবির, এবং এস এম মাইনুল কবির।

 অনুষ্ঠানে ডিএমআরসি-এর অধ্যক্ষ জনাব মো. ওবায়দুল্লাহ নয়ন, এমআরআইএসটি-এর অধ্যক্ষ জনাব মো. ইরাকিবুল ইসলাম তালুকদার, ইউসিবির এসইভিপি এবং রিটেইল ব্যাংকিং এর প্রধান মো. মোহাম্মাদ শফিকুর রহমান, ইউসিবির এসইভিপি এবং ট্রানজেকসন ব্যাংকিং এর প্রধান মো. সেকেন্দার-ই-আজম, ইউসিবির ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশনের (রিটেইল) প্রধান এস. এম. মইনুল হোসেন, ইউসিবির ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স বিভাগের প্রধান ও ইভিপি আবুল কালাম আজাদ; ইউসিবির এফভিপি এবং এজেন্ট ব্যাংকিং এর প্রধান মো. বজলুল হাবিব ভূঁইয়া সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

একুশে সংবাদ/এস কে

Link copied!