AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার মুড়ির মোয়ায় ইয়াবা পাচার, ধরলো র‌্যাব


Ekushey Sangbad
নীলকমল সুশীল, চট্টগ্রাম
০৫:৪১ পিএম, ২২ মে, ২০২৩
এবার মুড়ির মোয়ায় ইয়াবা পাচার, ধরলো র‌্যাব

পেঁপে, কাঠাল, নারিকেলসহ বিভিন্ন ফল, কচুর ভেতর ইয়াবা পাচারের পর এবার মুড়ির মোয়ায় ইয়াবা পাচারকালে ধরলো র‌্যাব। 

 

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী থানার ফাঁকা জায়গায় চেক পোস্ট বসিয়ে প্রীয়োতোষ মজুমদারকে (৫০) ১২ হাজার ইয়াবাসহ আটক করে র‌্যাব। প্রিয়তোষ আনোয়ারা উপজেলার মধ্যম বারখাইনের মানিক মজুমদারের ছেলে।

 

সোমবার (২২ মে) বিষয়টি সংবাদমাধ্যমে নিশ্চিত করেন র‌্যাব-০৭’র সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী থানা অংশে চেক পোস্ট বসিয়ে ১২ হাজার ইয়াবাসহ প্রিয়তোষকে আটক করেছি।

 

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে প্রিয়তোষ জানায় দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে স্বল্পমূল্যে মাদকদ্রব্য কিনে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে পাইকারী ও খুচরা বিক্রি করে আসছে সে। সে বিভিন্ন সময় বিভিন্ন পদ্ধতি অনুসরণ করে ইয়াবাসহ অন্যান্য মাদক দ্রব্য পাচার করত। র‌্যাব সদস্যরা তার ব্যাগ তল্লাশী করে প্রাথমিকভাবে কোন মাদকদ্রব্য না পেলেও পরবর্তীতে তার ব্যাগের মধ্যে সংরক্ষিত তিন প্যাকেট মুড়ির মোয়ার ওজন দেখে সন্দেহ হয়। পরবর্তীতে ১টি মোয়া ভেঙে দেখা যায় তার ভিতরে পলিথিন ও স্কচটেপ দ্বারা বিশেষ পদ্ধতিতে ইয়াবা সংরক্ষণ করে রাখা আছে।


তার কাছে রক্ষিত ৩টি মুড়ির মোয়ার প্যাকেটে মোট ২৭টি মোয়ার ভিতরে সর্বমোট ১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩৬ লক্ষ টাকা।

 

পরিতোষকে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!