AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছাতকে শ্রমিক হত্যা, স্ত্রীর পরকীয়া প্রেমিক গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০৩:৪১ পিএম, ১৮ জানুয়ারি, ২০২৩
ছাতকে শ্রমিক হত্যা, স্ত্রীর পরকীয়া প্রেমিক গ্রেফতার

সুনামগঞ্জের ছাতকে বারকি শ্রমিক আবুল হোসেনের চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘটনায় স্ত্রী মোছাঃ সবতুন বেগমের পরকীয়া প্রেমিক সাবুল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (১৭ জানুয়ারী) গভীর রাতে তাকে সিলেটের ওসমানি নগর থানা এলাকায় ষাইদা গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ।

 

এর আগে গত মঙ্গলবার (৬ ডিসেম্বর) আবুল হোসেনের স্ত্রী মোছাঃ সবতুন বেগম ও বুধবার (৭ ডিসেম্বর) আবুল হোসেনের ভাই আলী হোসেনকে গ্রেফতার করে সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করে পুলিশ।

 

পুলিশ সুত্রে জানা যায়, আবুল হোসেনকে হত্যার পর তার ভাই আলী হোসেন, তার স্ত্রী মোছাঃ সবতুন বেগম ও স্ত্রীর পরকীয়া প্রেমিক সাবুল মিয়াসহ কয়েকজন মিলে তার লাশ রোয়া বিলের পাশে একটি বন রকম স্থানে ফেলে রাখা হয়। আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন সবতুন বেগম।

 

জানা যায়, উপজেলা ইসলামপুর ইউনিয়নের সৈদাবাদ গ্রামের মৃত. আব্দুল মনাফের ছেলে আবুল হোসেন গত বছরের ২১ অক্টোবর নিজ বাড়ী থেকে নিখোঁজ হন। পর দিন সকাল ৮ ঘটিকা পর্যন্ত আবুল হোসেন বাড়ীতে ফিরে না আসায় তার স্ত্রী মোছা: সবতুন বেগম ও ভাই আলী হোসেনসহ আত্মীয় স্বজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজা খোঁজি করে আবুল হোসেনকে পাননি।

 

এরপর ২৭ অক্টোবর আবুল হোসেনের ভাই আলী হোসেন থানায় জিডি করেন। ২ নভেম্বর মোছা: সবতুন বেগম বাদী হয়ে তার স্বামী মো. আবুল হোসেনকে অপহরণ করে খুন ও লাশ গুম করার অভিযোগ এনে মামল করেন। এতে একই গ্রামের ইন্তাজ আলীর ছেলে শুকুর আলী, মন্তাজনগর গ্রামের আব্দুল আজিজের ছেলে মনির উদ্দিন, সফিক উদ্দিনসহ ৬ জন ও অজ্ঞাতমা আরো ৫/৬ জন আসামী করা হয়।

 

এদিকে আবুল হোসেন নিখোঁজ হওয়ার ২৪ দিন পরম গত বছরের ১৫ নভেম্বর স্থানীয় রোয়া বিলের পাশে বন রকম স্থান থেকে একটি কষ্কাল উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে প্রেরন করে থানা পুলিশ। অপরদিকে দায়েরী মামলার সকল আসামীরা উচ্চ আদালত থেকে জামিনপ্রাপ্ত হয়।

 

হত্যাকান্ডের রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত কার্যক্রম অব্যাহত রাখেন। গত ২২ নভেম্বর বিভিন্ন পত্রিকায় “ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ? প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদে প্রাপ্ত তথ্য উপাথ্যর ভিত্তিতে মামলার রহস্য উদঘাটন করে পুলিশ।

 

অবশেষে আবুল হোসেনের স্ত্রী মোছা: সবতুন বেগম, ভাই আলী হোসেনের ও স্ত্রীর পরকীয়া প্রেমিক সাবুল মিয়ার মুখোশ উম্মোচন হয়। তবে ঘটনার পর থেকে পরকীয়া প্রেমিক সাবুল মিয়া পলাতক ছিলো। অবশেষে প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে পুলিশের জালে ধরা পড়ে পরকীয়া প্রেমিক। এ বিষয়ে ছাতক থানার এসআই ফাত্তাহ গ্রেফতারের সত্যতা স্বীকার করেছেন।

 

এ ব্যাপারে ছাতক থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোহাম্মদ মাইনুল জাকির গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতকে আদালতে প্রেরন করা হয়েছে।

 

একুশে সংবাদ/কু.শে.দা.প্রতি/এসএপি

Link copied!