AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালপুরে চোরাই ভ্যানসহ আটক ১


Ekushey Sangbad
লালপুর উপজেলা প্রতিনিধি, নাটোর
০১:৩২ পিএম, ৩ এপ্রিল, ২০২৪
লালপুরে চোরাই ভ্যানসহ আটক ১

নাটোরের লালপুরে চোরাই ব্যাটারি চালিত ভ্যানসহ চোর চাক্রের এক সদস্যকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত চোর চক্রের সদস্য ইয়াকুব আলী বাঘা উপজেলার বাউসা টাউরিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে।

লালপুর থানা ও অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার মোমিনপুর গ্রামের আব্দুল হালিম পেশায় একজন ভ্যান চালক। তিনি রাতে বালিতিতা গ্রামের মাছ ব্যবসায়ী রয়েলের মাছের ভাড়ায় উপজেলার নওদাপাড়া এলাকার বাচ্চু মিয়ার পুকুরে যান। এসময় তিনি পুকুরের পাশে ওলির আম বাগানে ভ্যানটি রেখে পুকুরে যান। রাত ১টার দিকে এসে দেখেন তার ভ্যানটি নেই, কেবা কাহারা চুরি করে নিয়ে গেছে। পরের দিন সোমবার (১ এপ্রিল ২০২৪) সকালে এব্যাপারে লালপুর থানায় একটি অভিযোগ দাখিল করেন।

তার অভিযোগের প্রেক্ষিতে লালপুর থানার মামলার তদন্ত কর্মকর্তা এস আই রেজাউল করিমসহ একটি অভিযানিক দল অভিযান চালিয়ে উপজেলার কচুয়া কারিগরপাড়া থেকে চোরাই ভ্যানসহ ইয়াকুব আলীকে আটক করে। এসময় তার কাছে থেকে ব্যাটারি চালিত চার্জার ভ্যানের দুইটি চাবি (মাস্টার কি), একটি নীল রংয়ের টিভিএস ১১০ সিসির মোটরসাইকেল উদ্ধার করা হয়। 

এবিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি নাছিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যাটারি চালিত ভ্যান ও একটি নীল রংয়ের টিভিএস ১১০ সিসির মোটরসাইকেলসহ চার্জার ভ্যানের দুইটি চাবি সহ একজনকে আটক করা হয়েছে। এব্যাপারে লালপুর থানায় একটি মামলা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!