AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে অবৈধ একটি ডায়াগনষ্টিক সেন্টার বন্ধ নগদ টাকা অর্থদণ্ড


উজিরপুরে অবৈধ একটি ডায়াগনষ্টিক সেন্টার বন্ধ নগদ টাকা অর্থদণ্ড

বরিশালের উজিরপুরে বৈধ কাগজপত্র না থাকায় নিউ তালুকদার ডায়াগষ্টিক সেন্টার  বন্ধ করার ও  ১০ হাজার টাকা অর্থদণ্ড সহ চিকিৎসা সেবা থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে. এম ইশমাম।

বুধবার (১৩ মার্চ) দুপুরে উপজেলার বামরাইল ইউনিয়নের জয়শ্রী বাসষ্ট্যান্ডে ভ্রাম্যমান অভিযান চালিয়ে মৌখিকভাবে  ডায়াগনষ্টিক সেন্টার বন্ধের নির্দেশ দেন তিনি ও ১০ হাজার টাকা অর্থদণ্ড করেন। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ রাকিব হাসান উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে. এম ইশমাম বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী নিবন্ধন বিহীন ডায়াগনষ্টিক সেন্টার গুলোতে অভিযান চালানো হয়েছে। নিউ তালুকদার ডায়াগষ্টিক সেন্টারের বৈধ কাগজপত্র না থাকায় তাকে চিকিৎসা সেবা থেকে বিরত থাকতে বলা হয়েছে এবং ডায়াগনিষ্টক সেন্টার কে আপাতত বন্ধ করা ও  নগদ ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে । এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এদিকে অভিযানের খবর জানতে পেরে বিভিন্ন এলাকায়  ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিক বন্ধ করে পালিয়ে যান ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকের মালিকরা।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!