AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

"অনিয়মের সাথে কোন দিন আপোষ করিনি, নির্বাচিত হলেও করবোনা" - স্বতন্ত্র প্রার্থী শাহজাহান


Ekushey Sangbad
হাটহাজারী, চট্টগ্রাম প্রতিনিধি,
১১:১৪ এএম, ২৭ ডিসেম্বর, ২০২৩

হাটহাজারী সংসদীয় আসনের কেটলি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী মুহাম্মদ শাহজাহান চৌধুরী বলেছেন, "অনিয়মের সাথে কোন দিন আপোষ করিনি, নির্বাচিত হলেও করবোনা। আর আমার নির্বাচনী এলাকাকে শান্তির জনপদ হিসাবে প্রতিষ্ঠা করার জন্য আমি সকলের সার্বিক সহযোগীতা ও দোয়া চাই।‍‍`

মঙ্গলবার (২৬ ডিসেম্বর)  রাতে হাটহাজারী প্রেস ক্লাব এর নিজস্ব কার্যালয়ে সংগঠনের কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

মত বিনিময় কালে তিনি আরো বলেন,  আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি। কোন সময় অনিয়ম ও অনৈতিক কার্যকলাপের সাথে আপোষ করিনি। নির্বাচিত হলে ও করব না। আমি নির্বাচিত হলে জাতির জনকের স্বপ্ন সোনার বাংলা ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করব। আমার নির্বাচনী এলাকাকে শান্তির জনপদ হিসাবে প্রতিষ্ঠার চেষ্টা করব। এজন্য তিনি সকালের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

জানা যায়, এবার আওয়ামীলীগ প্রতিদ্বন্দ্বিতা বাড়ানোর কৌশল নেওয়ায় এ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাজাহান চৌধুরী (কেটলি প্রতীক) এবং সাবেক সাধারণ সম্পাদক নাছির হায়দার করিম বাবুলসহ (ঈগল প্রতীক) ২ জন।

একুশে সংবাদ/এস কে 

Link copied!