AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে গজারি বন থেকে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
টি আই সানি, শ্রীপুর, গাজীপুর
০৬:০১ পিএম, ১১ ডিসেম্বর, ২০২৩
শ্রীপুরে গজারি বন থেকে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে গভীর গজারি বন থেকে অটোরিকশা চালক হৃদয় (২৫) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার হাতিখোলা গ্রামের মৃত সুজন মিয়ার ছেলে। 

রবিবার (১০ ডিসেম্বর) রাত ১০ টায় উপজেলার গোসিংগা ইউনিয়নের কর্ণপুর—সিটপাড়া সড়কের (হালির বাড়ি সংলগ্ন) গজারি বন থেকে ওই চালকের মরদেহ উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মো: নাসিম জানান,  গোসিংগা ইউনিয়নের কর্ণপুর—সিটপাড়া সড়কের গজারি বনে একটি অটো উল্টে পড়ে থাকতে দেখে পথচারীরা। পরে স্থানীয় লোকজন অটোরিকশার কাছে গিয়ে এক যুবকের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছোরা উদ্ধার করে।

যুবকের মরদেহের থুতনির নিচে, উপরের ঠোঁটে এবং কপালে কাটা জখম রয়েছে। মরদেহের সাথে থাকা মুঠোফোনের মাধ্যমে তার স্বজনদের সাথে যোগাযোগ করে পরিচয় সনাক্ত হয়। সে শ্রীপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাগমারা (কলেজপাড়া) বিল্লাল পুলিশের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। নিহত অটো চালকের স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্যগাজীপুর শহীদ তাজ ইদ্দন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে পরবর্তি প্রক্রিয়া চলছে।

একুশে সংবাদ/বিএইচ

Link copied!