AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দিনাজপুরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক এমরান


দিনাজপুরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক এমরান

‘জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩’ দিনাজপুর জেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ বিনমায় এমরান (সামাজিক বিজ্ঞান)।  

 

এ তথ্য নিশ্চিত করেছেন ঘোড়াঘাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সাত্তার সরকার ও উপজেলা একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকার।

 

‘জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩’ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিস কর্তৃক গঠিত যাচাই বাছাই কমিটি তাকে দিনাজপুর জেলা মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে নির্বাচিত করেন। শ্রেষ্ঠ শ্রেনি শিক্ষক মোঃ বিনমায় এমরান বগুড়া সরকারি আযিজুল হক বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে অনার্স ও মাস্টার্স পাস করে ২০১১ সালে ওসমানপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক (সামাজিক বিজ্ঞান) পদে যোগদান করেন।

 

শ্রেণীকক্ষে তার পাঠদান চমৎকার। দক্ষতা অর্জনের জন্য বিভিন্ন প্রশিক্ষণ নিয়েছেন তিনি।উপজেলায় সামাজিক বিজ্ঞানে মাস্টার ট্রেইনার হিসেবে খ্যাতি অর্জন করেছেন।

 

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে জেলা মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক মোঃ বিনমায় এমরান নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রাফে খন্দকার সাহানশা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ সদের আলী খন্দকার, ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ সরকার মোঃ মনিরুল ইসলাম প্রমুখ।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!