AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রূপগঞ্জে ৮টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার, গ্রেফতার ৪


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
০৮:৩৩ পিএম, ২ এপ্রিল, ২০২৩
রূপগঞ্জে ৮টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার, গ্রেফতার ৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জর্দার কৌটায় লাল কসটিপ মোড়ানো ৮টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

 

রোববার (২ এপ্রিল) উপজেলার সরকারি মুড়াপাড়া কলেজের সামনে যাত্রীছাউনির পাশে নির্জন স্থান থেকে এ অবিস্ফোরিত ককটেল রূপগঞ্জ থানা পুলিশ উদ্বার করে।

 

আটককৃতরা হলেন- নোয়াখালী জেলার (সুধারাম) সদরের সোনাপুর এলাকার সুরুজ মিয়ার ছেলে জয়নাল আবেদীন রাজু (৩৪), গেন্ডারিয়া থানার মুর্গিটোলার মৃত ফজলুর রহমানের ছেলে রিয়াজ আহমেদ (৪২), মাদারীপুর জেলার শিবচর উপজেলার মিঠু হাজী কান্দিগ্রাম এলাকার আবুধাবি কাশেমের ছেলে আকতারুজ্জামান ফারুকি (৪৬) ও নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের বানিয়াদি এলাকার আব্দুর রশিদের ছেলে শেখ মোঃ আবুল বাশার (৩৮)।

 

পুলিশ জানায়, গ্রেফতারকৃতা  প্রকাশ্যে সন্ত্রাসী কার্যকলাপ করার সময় স্থানীয় জনতা তাদেরকে আটক করে গণধোলাই দেয়ার সময়  ঘটনাস্থল পুলিশ ৪ জনকে আটক করে এবং জর্দার কৌটায় লাল কসটিপ মোড়ানো ৮টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়।

 

অবিস্ফোরিত ককটেল নিষ্ক্রিয় করার জন্য বোম ডিস্পোজাল ইউনিট (সিটিটিইউ)  যাত্রাবাড়ী, ঢাকা ইউনিটকে খবর দেয়। পরে ডিস্পোজাল ইউনিটের কর্মীরা অবিস্ফোরিত ককটেল গুলো নিস্ক্রিয় করে।

 

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় আসামিদের গ্রেফতার করে প্রচলিত আইনে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ.কম/আ.ক.প্র/জাহাঙ্গীর

 

Link copied!