AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এসএসসি পরীক্ষার্থীদের সহায়তায় পুলিশের কুইক রেসপন্স টিম


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:০৪ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
এসএসসি পরীক্ষার্থীদের সহায়তায় পুলিশের কুইক রেসপন্স টিম

এসএসসি ও সমমান পরিক্ষায় কেন্দ্রে আসা সমস্যায় পড়া পরিক্ষার্থীদের প্রেক্ষাপট অনুযায়ী নানা সহায়তা দিয়েছে ডেমরা থানা পুলিশের কুইক রেসপন্স টিম।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ডেমরা থানা এলাকায় ভুলক্রমে অন্য কেন্দ্রে আসা পরিক্ষার্থীদের সঠিক কেন্দ্রে মোটর সাইকেল ও পুলিশের গাড়িযোগে দ্রুত পৌঁছে দেওয়া, পরিক্ষার্থীদের মাঝে কলম প্রদান, আসন খুঁজে না পাওয়া ছাত্র-ছাত্রীদেরকে রোল অনুযায়ী দ্রুত আসন খুঁজে দেওয়া, ভয়ে কাতর ও আতঙ্কিত পরিক্ষার্থীদের শান্তনা ও পানির বোতল প্রদান সহ নানা সহযোগীতায় দেওয়া হয়েছে।

ডিএমপির ওয়ারী বিভাগের উদ্যোগে ডেমরা থানার ওসি মো. জহিরুল ইসলামের নেতৃত্বে ও ডেমরা ফাঁড়ির ইনচার্জ এসআই বিলাল আজাদের নেতৃত্বে দারুন্নাজাত সিদ্দিকিয়া কামিল মাদ্রাসা সহ ডেমরা থানাধীন কয়েকটি কেন্দ্রে এ সেবা দেওয়া হয়েছে। এদিন পরিক্ষার্থীরা জরুরী মুহুর্তে পুলিশের কুইক রেসপন্স টিমের সেবা পেয়েছে বলে অভিভাবকরাও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।  

ডেমরা ফাঁড়ির ইনচার্জ বিলাল আজাদ বলেন, চলতি এসএসসি ও সমমান পরিক্ষায় শেষ পর্যন্ত পুলিশের কুইক রেসপন্স টিম পরিক্ষার্থীদের সহায়তায় নিয়োজিত থাকবে। অনেকে ভুলে প্রবেশপত্র ও অন্যান্য জরুরী জিনিস ফেলে আসে বা কেন্দ্র ভুল করে। এক্ষেত্রে কুইক রেসপন্স টিম দ্রুত সহায়তা দিয়ে থাকে। এছাড়াও অন্যান্য সমস্যায় পড়া পরিক্ষার্থীদের প্রয়োজনীয় সহযোগীতা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে ডেমরা থানার ওসি মো. জহিরুল ইসলাম বলেন, পরিক্ষার্থীরা অনেকেই ভয় ও আতঙ্কে থাকে। এ সময় কেন্দ্রে আসতে গিয়ে তারা অনেক ভুল করে বসে। অথচ সময় স্বল্পতার কারণে সমস্যায় পড়লে কি করবে তা এলোমেলো করে ফেলে। ঠিক এ সময়টায় সমস্যা সমাধানের সেবা দিবে পুলিশ যা অব্যাহত থাকবে।


একুশে সংবাদ/শ.ই.প্র/জাহা

 

Link copied!