AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শুরুতেই ২ উইকেট নেই যুক্তরাষ্ট্রের


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:৩৮ পিএম, ১২ জুন, ২০২৪
শুরুতেই ২ উইকেট নেই যুক্তরাষ্ট্রের

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে দাপুটে পারফরম্যান্সে উড়ছে সহ-আয়োজক যুক্তরাষ্ট্র।টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক যুক্তরাষ্ট্র ও ভারত।বুধবার (১২ জুন) নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে যুক্তরাষ্ট্র ও ভারতের ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।খেলা শুরু হওয়া মাত্রই যুক্তরাষ্ট্রের ওপেনার জাহাঙ্গীরকে সাজঘরে পাঠায় আরশদিপ সিং।  

এ প্রতিবেদন লেখা পর্যন্ত  যুক্তরাষ্ট্রের সংগ্রহ ১ ওভারে ২ উইকেটে ৩ রান।

এমন ম্যাচে আগে টস জিতে বোলিং নিয়েছেন ভারত অধিনায়ক।নিজেদের প্রথম দুই ম্যাচেই জয় তুলে নিয়ে পূর্ণ ৪ পয়েন্ট পেয়েছে উভয় দল। সুপার এইটের পথে এগিয়ে যেতে দু’দলেরই জয় চাই এই ম্যাচে।

স্বাগতিক হিসেবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার সুযোগ পায় যুক্তরাষ্ট্র। প্রথমবারের মতো বিশ্বকাপের মঞ্চে খেলতে নেমেই বিশ্বকে চমকে দিয়েছে তারা। নিজেদের প্রথম ম্যাচে কানাডার বিপক্ষে ৭ উইকেটে জয়ের পরে দ্বিতীয় ম্যাচে ২০০৯ সালের বিশ্বচ্যাম্পিয়ন পাকিস্তানকে সুপার ওভারে হারিয়ে অঘটনের জন্ম দেয় তারা।

এই ম্যাচটির দিকে তাকিয়ে রয়েছে পাকিস্তান। ভারত ম্যাচে জয়লাভ করলে সুপার এইটে খেলার সুযোগ বেঁচে থাকবে বাবর-রিজওয়ানদের সামনে। অন্যদিকে ভারত ম্যাচটি হারলে বিশ্বকাপ থেকে বিদায় নেবে ম্যান ইন গ্রিনরা। আর ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেলেও টুর্নামেন্ট থেকে বাদ পড়ে যাবে পাকিস্তান।  

একুশে সংবাদ/ এস কে

Link copied!