AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোনালদোর মিসে আল নাসরের বিদায়


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৩১ পিএম, ১২ মার্চ, ২০২৪
রোনালদোর মিসে আল নাসরের বিদায়

ক্রিস্টিয়ানো রোনালদোর কাছে সোমবারের রাতটা ছিল কিছুটা আশার। একই সঙ্গে হতাশারও। দলের হয়ে যেমন গোল করেছেন, তেমনি করেছেন অবিশ্বাস্য মিস। শেষ পর্যন্ত পর্তুগিজ ফরোয়ার্ডের গোল মিসটাই আল নাসরের জন্য হয়ে দাঁড়িয়েছে বিশাল আক্ষেপের কারণ।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার ফাইনালের ম্যাচে প্রথম লেগে আল নাসরের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে ছিল আল আইন। আল আওয়াল স্টেডিয়ামে সোমবার (১১ মার্চ) রাতে দল দুটির মধ্যকার কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচটা ছিল গোলবন্যার।

দ্বিতীয় লেগের ম্যাচে আল নাসর ৪-৩ গোলে আল আইনকে হারিয়েছিল ঠিকই। তবে দুই লেগ মিলে ৪-৪ সমতা আসায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায়ঘণ্টা বেজে যায় রোনালদোদের।ম্যাচের প্রথম গোল পেয়ে যায় আল আইন। কাউন্টার অ্যাটাকে ম্যাচের প্রথম গোল পায় সফরকারীরা। প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগে আইনের সুফিয়াইন রাহিমি দ্বিতীয় গোল করলে ম্যাচ থেকেই ছিটকে যায় আল নাসর।

সাদিও মানের দুর্দান্ত এক অ্যাসিস্টে প্রথমার্ধের যোগ করা সময়ে গোল করেন আল ঘারিব। ২-১ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় রোনালদোর দল। এক গোলে পিছিয়ে থাকলেও হাল ছাড়েনি আল নাসর। তারকায় ভরপুর দলটি দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় দ্বিতীয়ার্ধে।

বিরতির পর ৫ মিনিটের মাথায় গোল পায় তারা। ওটাভিওর ক্রস নিজেদের জালে জড়ান আল আইন গোলরক্ষক এইসা। ৭২ মিনিটে অসাধারণ এক ফ্রি কিকে ৩-৩ অ্যাগ্রিগেট সমতা আনেন অ্যালেক্স টেলেস। মাঝে ৬০ মিনিটে রোনালদো হাস্যকর এক ভুল করে বসেন।

যদিও তাতে ম্যাচে ফিরতে সমস্যা হয়নি নাসরের। ম্যাচ চলে যায় অতিরিক্ত সময়ে। ১০৩ মিনিটে সুলতান শামসি এবং ১১৮ মিনিটে রোনালদো গোল করলে ম্যাচ যায় টাইব্রেকারে। ভাগ্য নির্ধারণের মঞ্চে রোনালদোইই কেবল গোল করেছেন আল-নাসরের হয়ে। 

তবে পেনাল্টি মিস করেছেন ব্রজোভিচ, ওটাভিও এবং অ্যালেক্স টেলেসের মতো বড় সব নাম। তাতেই কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিশ্চিত হয় রোনালদোর।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!