AB Bank
ঢাকা শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বুমরাহর স্ত্রীর ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় ট্রোল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৪৫ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
বুমরাহর স্ত্রীর ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় ট্রোল

জসপ্রীত বুমরাহর স্ত্রী সঞ্জনা গণেশন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন। এই ছবিতে বুমরাহর সঙ্গে সঞ্জনা গণেশনকে দেখা যাচ্ছে। সঞ্জনার ছবি দেখে এই পোস্টে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী অশালীন মন্তব্য করেছেন। সে বডি শেমিং করেছে। যা দেখে সঞ্জনা গণেশন তাঁকে যোগ্য জবাব দিয়েছেন। সঞ্জনা গণেশনের সেই উত্তর এখন বেশ ভাইরাল হচ্ছে। সঞ্জনা ভ্যালেন্টাইনস ডে নিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলেন। এ নিয়ে অন্যান্য ব্যবহারকারীরাও প্রতিক্রিয়া দিয়েছেন।

ভালোবাসা দিবসের আগে সোশ্যাল মিডিয়ায় একটি প্রচারমূলক ভিডিও শেয়ার করেছেন সঞ্জনা। এ নিয়ে একজন ব্যবহারকারী বডি শেমিং করেছেন। তিনি লেখেন, ‘বৌদি তোমায় মোটা দেখাচ্ছে।’ এর জবাবে সঞ্জনা উপযুক্ত জবাব দেন। জসপ্রীত বুমরাহর স্ত্রী লিখেছেন, ‘তোমার তো স্কুলের বিজ্ঞানের পাঠ্যপুস্তকের পড়াগুলোই মনে থাকে না, এখন তুমি মহিলাদের শরীর নিয়ে মন্তব্য করছ! এখান থেকে এখনই পালাও বলছি।’ সঞ্জনার শত শত ভক্ত এই বিষয়ে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে বেশিরভাগ ভক্তই সঞ্জনা গণেশন এবং জসপ্রীত বুমরাহের প্রশংসা করেছেন। ভিডিও পোস্টে লাইক দিয়েছেন দেড় লাখেরও বেশি ভক্ত। 

সঞ্জনা গণেশন পেশায় একজন ক্রীড়া উপস্থাপক। তিনি ২০২১ সালে জসপ্রীত বুমরাহকে বিয়ে করেছিলেন। সঞ্জনাও একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। তার নাম রাখা হয়েছে অঙ্গদ বুমরাহ। সঞ্জনা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। মাঝে মাজেই বুমরাহর সঙ্গে নিজের ছবি শেয়ার করেন তিনি। তেমনই একটি ছবি শেয়ার করেছিলেন বুমরাহর স্ত্রী। এই ছবি দেখে একজন ব্যক্তি বডি শেমিং নিয়ে সোশ্যাল মিডিয়ায় সঞ্জনা গণেশনকে সরাসরি মন্তব্য করেছিলেন। এরপর জসপ্রীত বুমরাহের স্ত্রী সঞ্জনা গণেশন এমন উত্তর দেন যা দেখে সকলেই অবাক হয়ে যান। এরপরে ওই ব্যক্তির সঙ্গে কথা বলা বন্ধ করে দেন সঞ্জনা গণেশন।

আমরা আপনাকে জানিয়ে রাখি যে জসপ্রীত বুমরাহ আজকাল টিম ইন্ডিয়ার সঙ্গে রয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য তিনি ভারতীয় দলের অংশ। প্রথম দুই টেস্টে সবচেয়ে বেশি উইকেট নেওয়ার দিক থেকে বুমরাহ শীর্ষে রয়েছেন। তিনি ২টো ম্যাচে এখনও পর্যন্ত ১৫টি উইকেট নিয়েছেন। হায়দরাবাদ টেস্টে বুমরাহ নিয়েছেন ৬ উইকেট। এরপর বিশাখাপত্তনম টেস্টে ৯ উইকেট শিকার করেছিলেন তিনি। দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ৬ উইকেট এবং দ্বিতীয় ইনিংসে ৩টি উইকেট নেন তিনি।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!