AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এমপি আনার হত্যার ঘটনায় নতুন মোড়!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৫৫ পিএম, ৫ জুন, ২০২৪
এমপি আনার হত্যার ঘটনায় নতুন মোড়!

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনার হত্যার পর, এর নেতৃত্ব দেয়া চরমপন্থি নেতা শিমুল ভূঁইয়ার স্ত্রী-সন্তানকে নিজ বাড়িতে আশ্রয়ে রেখেছিলেন নড়াইল সদরের সিংগা শোলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ।

দেশের একটি গণমাধ্যমের কাছে উঠে এসেছে উজ্জ্বলের সঙ্গে শিমুলের সখ্যতার বিষয়ে একটি ভয়েস ম্যাসেজ ক্লিপ। পুলিশ বলছে, অডিওটির সত্যতা নিশ্চিতে তদন্ত চলছে।

গণমাধ্যমের হাতে আসা ভয়েস ম্যাসেজ ক্লিপটিতে উজ্জ্বল শেখকে বলতে শোনা যায়, ভারতে হত্যাকাণ্ডের শিকার এমপি আনার হত্যার মূল নেতৃত্ব দেয়া শিমূল ভূইয়ার স্ত্রী, সন্তান ও ঘনিষ্ঠ একজন তার গোবরার বাড়িতে অবস্থান করছেন। শিমূল ভূইয়ার সাথে উজ্জ্বলের ঘনিষ্ঠ সম্পর্ক থাকায় তার পরিবারের সদস্যদের ঢাকার বাসায় নিরাপদে সরিয়ে রেখে এলাকায় কয়েকজনকে শায়েস্তা করার কথাও উঠে আসে ক্লিপটিতে। সূত্র বলছে, উজ্জ্বল শেখ তার প্রবাসী আত্মীয় মো. লিটন ভূইয়াকে ভয়েস ম্যাসেজটি পাঠিয়েছিলেন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ভয়েস ক্লিপটির বিষয়ে আমরা যাচাই-বাছাই করে দেখছি। আমাদের পুলিশ সুপার এবং গোয়েন্দা সংস্থা বিষয়টি খতিয়ে দেখছে। যদি রেজাল্ট পাওয়া যায় পুলিশ সুপার বিস্তারিত জানাবেন।

চলতি মাসের ৩ তারিখে চাঁদাবাজি মামলা ও ৪ তারিখ গাড়ি পোড়ানো ও বাড়িঘর ভাঙচুরের মামলায় উজ্জ্বলকে নড়াইল সদর থানা পুলিশ নগরীর ধোপাখোলা এলাকা থেকে মঙ্গলবার দুপুরে গ্রেফতার করে।

উজ্জ্বল শেখের বিরুদ্ধে বিভিন্ন সময়ে নড়াইল সদর থানায় ৫টি মামলা হয়। এছাড়া বর্তমানে তার বিরুদ্ধে একটি চাঁদাবাজি এবং গাড়ি পোড়ানো ও বাড়ি ভাঙচুরের অভিযোগে দুইটি মামলা চলমান রয়েছে৷

সংসদ সদস্য আনার চিকিৎসা করাতে ১২ মে ভারতে যান। কলকাতার অদূরে বরাহনগরে বন্ধু গোপাল বিশ্বাসের বাড়িতে এক রাত থাকার পর ১৩ মে দুপুর থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন তিনি। ১৮ মে সংশ্লিষ্ট থানায় নিখোঁজ ডায়েরি করেন তার বন্ধু গোপাল। ২২ মে নিউটাউনের সঞ্জিভা গার্ডেন্সের ৫৬-বিইউ ফ্ল্যাটে খুন হওয়ার কথা জানায় সিআিইডি। এ ঘটনায় বাংলাদেশে চারজন ও কলকাতায় দুজন গ্রেফতার হয়েছেন।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!