AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কিশোরগঞ্জে তরুণী কে গনধর্ষণ মামলার পলাতক আসামি  র‌্যাবের  হাতে গ্রেফতার


কিশোরগঞ্জে তরুণী কে গনধর্ষণ মামলার পলাতক আসামি   র‌্যাবের  হাতে গ্রেফতার

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার পলাতক দুই আসামিকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১ এর একটি যৌথ আভিযানিক দল।গ্রেফতারকৃত পলাতক আসামিদের  মধ্যে মেহেদী হাসান(২২) পাকুন্দিয়া উপজেলার তারাকান্দি ভূঞাবাড়ি এলাকার মো. মাসুমের ছেলে ও আতিকুর রহমান ওরফে মাহিন(২২) একই উপজেলার তারাকান্দি আকন্দবাড়ি এলাকার মোখলেছ মিয়ার ছেলে। গ্রেফতার দুইজনই অপহরণ ও গণধর্ষণ মামলার ৩ ও ৫ নম্বর এজহারভূক্ত আসামি।

 র‌্যাব  জানায় গত শুক্রবার, ১ মার্চ রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান পরিচালনা করে তাদেরকে গাজীপুর জেলার টঙ্গি উপজেলার টঙ্গি পূর্ব থানার জামাইবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে ।

মামলার বিবরণে জানা গেছে, চলতি বছরের গত  ২৭ জানুয়ারি বেলা ১২টার কিছু পরে গণধর্ষণের শিকার ভিকটিম চরতেরটেকিয়া এলাকা থেকে তার বন্ধু সাব্বির(১৮) ও আশরাফ(১৯)কে সাথে নিয়ে ড্রাইভার হুমায়ুন কবির(২১)এর অটোতে করে পাকুন্দিয়া থানাধীন তারাকান্দি এলাকায় ঘুরতে যান। তারাকান্দি বাজারে যাওয়ার পর রাস্তার পাশে অটো দাঁড় করিয়ে সাব্বির ও আশরাফ দোকান থেকে কিছু কিনতে গেলে আসামি মো. কাউসার(২৪), জুবায়েদ হাসান শুভ(১৮), মোঃ হাসান(২২), হৃদয়(৩২), মাহিন (২২), তোফাজ্জল হোসেন রাজু(২৪) এবং ইয়াছিন(২৫) ভিকটিমকে উত্যক্ত করতে থাকে। ঐ সময় সাব্বির ও আশরাফ ভিকটিমকে রক্ষায় এগিয়েে এলে আসামিগণ তাদেরকে অটোতে তুলে জোরপূর্বক পাকুন্দিয়া থানাধীন তারাকান্দি গ্রামের তারাকান্দি ফাজিল মাদরাসা মাঠে নিয়ে গিয়ে সাব্বির, আশরাফ এবং অটোগাড়ীর ড্রাইভার হুমায়ুন কবিরকে মাদ্রাসার মাঠে আটকে রেখে আসামিগণ ভিকটিমকে মাদ্রাসার পাশের জনৈক রানা ভূইয়ার পরিত্যক্ত টিনের ঘরে বিকাল অনুমান ৩টার সময় জোরপূর্বক নিয়ে গিয়ে আসামি হৃদয়, হাসান, মাহিন, কাউছার এবং জুবায়ের হাসান শুভ অন্যান্য আসামিদের সহায়তায় পালাক্রমে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় ভিকটিমের সাথে থাকা ভিকটিমের বন্ধুসাব্বির এবং ড্রাইভার হুমায়ুন কবিরকে উদ্ধার করে। উক্ত ঘটনায় ভিকটিম চিকিৎসা গ্রহণ করে পাকুন্দিয়া থানায়  অপহরণ করিয়া মুক্তিপণ দাবি করতঃ ধর্ষণ মামলা দায়ের করেন।

বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হলে আসামিগণ গ্রেফতার এড়াতে এলাকা ছেড়ে বিভিন্ন স্থানে আত্মগোপনে চলে যান।পলাতক আসামিদেরকে আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং পলাতক আসামিদের মধ্যে দুইজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। 

র‌্যাব-১৪সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াট্রন লীডার মো. আশরাফুল কবির  সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান গ্রেপ্তারকৃত আসামি মেহেদী হাসান (২২) ও আতিকুর রহমান ওরফে মাহিনের (২২) বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য পাকুন্দিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। উক্ত মামলার পলাতক অন্যান্য আসামিদের কে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রহিয়াছে।

একুশে সংবাদ/এস কে

Link copied!