AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সদরপুরে একুশের প্রভাতফেরী


Ekushey Sangbad
মো: রোকনুজ্জামান, সদরপুর, ফরিদপুর
০২:১৮ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
সদরপুরে একুশের প্রভাতফেরী

ফরিদপুরের সদরপুর উপজেলায় নানা শ্রেণি পেশা মানুষের অংশগ্রহনে উপজেলা প্রশাসন চত্ত্বর থেকে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস প্রভাতফেরী র‌্যালীবের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। আজ বুধবার সকাল ৯টায় ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি...আমি কি ভুলিতে পারি’ গানের সাথে পদচারনা শুরু হয় প্রভাতফেরী র‌্যালীর।

র‌্যালীশেষে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী’র সভাপতিত্বে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান। 

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পন,উপজেলা সহকারী কমিশনার ভূমি তানিয়া আকতার, সদরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মাদ ওমর ফয়সাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ জামসেদ আহম্মেদ, সমাজসেবা কর্মকর্তা কাজী শামীম আহম্মেদ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু এহসানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তরা ও মুক্তিযোদ্ধারা।

এর পূর্বে মধ্যরাত ১২টা ১মিনিটে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষসহ বিভিন্ন দপ্তর প্রধানরা সদরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবে দাঁড়িয়ে থাকেন।

একুশে সংবাদ/এস কে

 

Link copied!