AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
কুড়িগ্রামে বিজিবি ডিজি

নির্বাচনকালীন অর্পিত দায়িত্ব সর্বোচ্চ নিষ্ঠায় পালন করতে হবে


Ekushey Sangbad
নয়ন দাশ, কুড়িগ্রাম
০৬:২৪ পিএম, ২৫ ডিসেম্বর, ২০২৩
নির্বাচনকালীন অর্পিত দায়িত্ব সর্বোচ্চ নিষ্ঠায় পালন করতে হবে

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে অর্পিত যে কোনো দায়িত্ব সততা, নিষ্ঠা ও সর্বোচ্চ পেশাদারত্বের সঙ্গে পালন করতে বিজিবি সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরের পর বিজিবির কুড়িগ্রাম ব্যাটালিয়ন সদর ও দায়িত্বপূর্ণ সীমান্ত পরিদর্শনের সময় বিজিবি সদস্যদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান।

এছাড়াও বিজিবি মহাপরিচালক রংপুর রিজিয়নের আওতাধীন কুড়িগ্রাম ব্যাটালিয়ন (২২ বিজিবি) এর ব্যাটালিয়ন সদর পরিদর্শন করেন। এসময় তিনি কোয়ার্টার গার্ডে সালাম গ্রহণ ও বৃক্ষরোপণ করেন। পরে ব্যাটালিয়ন সদরের সব পর্যায়ের বিজিবি সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন।

মতবিনিময়কালে বিজিবি মহাপরিচালক সীমান্ত সুরক্ষার পাশাপাশি মাদক ও অবৈধ অস্ত্র পাচার প্রতিরোধ, চোরাচালানসহ সব প্রকার সীমান্ত অপরাধ দমন এবং দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে বিজিবি সদস্যদের পেশাদারত্বের সঙ্গে কাজ করার নির্দেশনা দেন।

একই সঙ্গে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকালীন দেশের অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা রক্ষা ও জনগণের জানমালের নিরাপত্তা বিধানে সততা, নিষ্ঠা ও সর্বোচ্চ পেশাদারত্বের সঙ্গে দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান তিনি।

পরে কুড়িগ্রাম ব্যাটালিয়নের অধীনস্থ সোনাহাট আইসিপি ও তৎসংলগ্ন সোনাহাট বিওপি পরিদর্শন করেন এবং সোনাহাট আইসিপিতে গৌহাটি ফ্রন্টিয়ারের আইজিসহ ঊর্ধ্বতন বিএসএফ কর্মকর্তা ও সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন বিজিবি মহাপরিচালক।

পরিদর্শনকালীন বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, রংপুর রিজিয়ন কমান্ডার, রংপুর সেক্টর কমান্ডার এবং কুড়িগ্রাম ব্যাটালিয়নের অধিনায়কসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এস কে

Link copied!