AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১১:২৫ এএম, ২৯ মে, ২০২৪
আজকের রাশিফল

রাশিফলের প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা-আলাদা হয়। 
ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের (২৯ মে ২০২৪) দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র?

মেষ
অনেক দিনের পুরাতন পাওয়া আজ হাতে পাবেন। আজ এমন কোনো কাজ করবেন না, যা সম্পন্ন হতে বিলম্ব হয়। কারণ এমন কোনো কাজই সম্পন্ন হবে না। সন্তানের উন্নতি দেখে আনন্দিত হবেন। সন্ধ্যার দিকে ব্যবসায়ীরা সুসংবাদ পাবেন।

বৃষ
আপনার উন্নতি দেখে অন্যরা ঈর্ষান্বিত হতে পারেন। তবে তারা নিজেই নিজের সর্বনাশ ডেকে আনবে। আপনার কোনো ক্ষতি করতে পারবে না। মানসম্মান বাড়বে। বিদেশে বসবাসকারী আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন।

মিথুন
আজ কোথাও লগ্নি করতে পারেন। এতে ভবিষ্যতে লাভ হবে। কোনো বন্ধুর কারণে চিন্তিত থাকতে পারেন। তাদের যথাসাধ্য সাহায্য করবেন। ব্যবসায়ে নতুন কাজ সম্পন্ন করার জন্য দৌড়ঝাঁপ করতে হবে।

কর্কট
মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে সম্মানিত হতে পারেন। বাড়ি, দোকান কিনতে পারেন। ফলে ধন বাড়বে। আপনার উন্নতি দেখে পরিবারের সদস্যরা ছোটখাটো পার্টির আয়োজন করতে পারেন।

সিংহ
জীবন সঙ্গীর জন্য সময় বের করতে পারবেন। আশপাশের পরিবেশ আনন্দে ভরে থাকবে। নতুন কাজ করলে ভাগ্যের সঙ্গ পাবেন। কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন করতে পারেন। ফলে লাভ হবে। চাকরি বা ব্যবসায়ে কোনো তর্ক বাধলে আচরণ নিয়ন্ত্রণে রাখুন।

কন্যা
হঠাৎ করেই আজ বিয়ে করতে পারে কন্যার রাশির জাতক-জাতিকারা। ধর্মীয় কাজে প্রচুর সময় কাটবে। মানসম্মান বৃদ্ধি পাবে। দান-পুণ্য করার ফলে প্রসিদ্ধি বাড়বে। সহজে নিজের কাজ সম্পন্ন করবেন। সরকারি চাকরিজীবীরা নারী বন্ধুর সাহায্যে অর্থ লাভ করতে পারেন। কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবে।

তুলা
অংশীদারীত্বে ব্যবসা করলে লাভবান হবেন। ব্যবসা থেকে কম আর্থিক লাভ হওয়া সত্ত্বেও সন্তুষ্ট থাকবেন এবং দৈনন্দিন ব্যয় মেটাতে পারবেন। কর্মকর্তাদের সঙ্গে চাকরিজীবীদের সম্পর্ক উন্নত হবে। জীবনসঙ্গীর জন্য কোনো উপহার কিনতে পারেন।

বৃশ্চিক
আজ প্রিয় কাজই করুন। সামাজিক কাজে যোগদানের জন্য এগিয়ে আসবেন। ফলে সবাই আপনার প্রশংসা করবে। বাবার সঙ্গে বিবাদ হতে পারে। তবে তার কথা শোনা উচিত। ছাত্ররা কোনো পরীক্ষার জন্য আবেদন করতে চাইলে, তা আজ করতে পারেন।

ধনু
পরিবারে কোনো সদস্যের কারণে আনন্দের আগমন ঘটবে। কাউকে ভুলেও টাকা ধার দেবেন না। কারণ সেই টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা নেই। সন্ধ্যায় পাড়ায় কিছু ঘটলে আপনি তা এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। ভাগ্য ৬০ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে।

মকর
নিজের সব কাজ বাদ দিয়ে ধীর গতিতে চলতে থাকা ব্যবসাকে প্রাথমিক গুরুত্ব দিন। তখনই ব্যবসার গতি বাড়বে। এ ক্ষেত্রে ভাইয়ের পরামর্শের প্রয়োজন পড়বে। চাকরিজীবীরা নিজের কাজে মনোনিবেশ করুন। তাড়াহুড়ায় কাজ ভেস্তে যেতে পারে। ফলে কর্মকর্তাদের কাছ থেকে বকাও শুনতে পারেন।

কুম্ভ
সন্তানের কোনো শারীরিক সমস্যা হতে পারে। ফলে দৌড়ঝাঁপ করতে হবে। অংশীদারের পরামর্শে ব্যবসায়ে কোনো সিদ্ধান্ত নিলে লোকসান হতে পারে। তাই সতর্ক থেকে ও ভালোভাবে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন।

মীন
আজ ভ্রমণ শুভ। সন্ধ্যায় পরিবারের সদস্যদের সমস্যা শুনে সময় কাটবে। বাড়িতে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে। আজ ৭৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে।

একুশে সংবাদ/এস কে

 

Link copied!