AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১২:০১ পিএম, ১ মার্চ, ২০২৪
আজকের রাশিফল

আজ ১ মার্চ ২০২৪, রোজ শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

পরিবার এবং কাজের চাপ দুই মিলে আপনার উপর মানসিক চাপ বাড়বে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে ভালো সম্পর্ক রাখার চেষ্টা করুন। আপনার কাজ অনেকটা সহজ হয়ে যাবে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
আজ প্রেমিকের সঙ্গে রোমান্স শুভ। মন সারাদিন চঞ্চল থাকতে পারে। সারাদিন ঝুঁকি প্রবল কাজ করতে হতে পরে। নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন।

মিথুন (২২ মে-২১ জুন)
আজ বাচ্চাদের সঙ্গে যতটা সম্ভব সময় কাটানোর চেষ্টা করুন। আর্থিকভাবে লাভবান হবেন। কিছু সামাজিক কাজে অনুদান দিতে পারেন। কর্মক্ষেত্রে সবার সহযোগিতায় সমস্ত কাজ মিটে যাবে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)
আজ শত্রুর ভয় আপনাকে পেয়ে বসবে। ব্যবসায় ফল নিয়ে চিন্তা থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি হওয়ায় ফলে মানসিক চাপ বৃদ্ধি পাবে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
বন্ধুর সঙ্গে মনোমালিন্য হতে পারে। কাজের জন্য প্রচুর চিন্তা থাকবে। ব্যবসার জায়গায় খুব সতর্ক থাকুন বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে কিছু কারণে বিবাদ।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
অযথা অশান্তি বাড়িতে আসার সম্ভাবনা দেখা যাচ্ছে তার কারণে আপনার মানহানি হতে পারে। আপনার বক্তব্য সকলের মন জয় করতে সক্ষম হবে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
পরিবারের কারোর অসুস্থতায় আজ দুশ্চিন্তা বাড়বে। অর্থ টানাটানি আসতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে খরচ বৃদ্ধি।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
বিদেশে চাকরির ক্ষেতে কোনো সুসংবাদ পেতে পারেন। প্রতিযোগিতাতে অংশগ্রহণ না করা ভাল হবে। ভ্রমণে সমস্যা বাড়তে পারে একটু সাবধান থাকুন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। গুরুজনদের সু-উপদেশে কর্মে উন্নতি। সন্ধ্যার দিকে কর্মক্ষেত্রে নিজের দোষে অপরিস্থিতির স্বীকার হবেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
পেশাগত ক্ষেত্রে সঠিক পরিকল্পনা দরকার। তবেই সাফল্য আসবে। কিছু ক্ষেত্রে ঝুঁকি নেওয়ারও প্রয়োজন হতে পারে। কাজের অতিরিক্ত চাপের জন্য ক্লান্তি আসতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আজ চাকরি হারাতে পারেন। হঠাৎ করে পাওনা টাকা হাতে পেতে পারেন। সহকর্মীরা ক্ষোভপ্রকাশ করায় মানসিক চাপ বাড়বে। প্রেমে আপনার একটু কষ্ট বাড়তে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
সড়কে চলাচলে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। ব্যবসায় দারুণ অর্থপ্রাপ্তির যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ব্যবসার দিকে উন্নতি। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে।

 একুশে সংবাদ/এস কে

Link copied!