AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১০:৫৩ এএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
আজকের রাশিফল

 আজ ২৬ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল

আজ কাউকে অর্থ সংক্রান্ত দায়িত্ব নেয়ার আগে তার সম্পর্কে জেনে নিন। ব্যাংক লোন প্রাপ্তির জন্য উদ্যোগ নিন। কেনা কাটায়  আগ্রহ দেখানোর আগে আর্থিক দিকটি বিবেচনায় রাখুন। বৈদেশিক কাজে পদক্ষেপ নেয়ার আগে বিশ্বস্ত কারো সঙ্গে আলাপ করুন। যাত্রাপথে খাবার সম্পর্কে সাবধান থাকুন।

বৃষ: ২১ এপ্রিল - ২০ মে

আজ আর্থিক যোগাযোগ ও প্রচারমূলক কাজে নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করুন। জরুরি ও গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে পদস্থ ও প্রভাবশালীদের কাজে লাগানোর উদ্যোগ নিন। দাম্পত্য কলহ অবসানের জন্য কাছের বন্ধুদের বা নিকট আত্মীয়ের সহায়তা নেয়া যায় কি না ভাবুন। দূরের যাত্রায় প্রিয়জনের প্রতি খেয়াল রাখুন।

মিথুন: ২১ মে - ২০ জুন

নিজের কাজে আজ মনোযোগী হোন। আর্থিক বিষয়ে আজ থেকে নতুন কিছু করার কথা চিন্তা করতে পারেন। আপনার শারীরিক সমস্যা দেখা দিলে চিকিৎসকের পরামর্শ নিন। দূরের যাত্রায় সারাক্ষণ বসে না থেকে অবসর পেলে একটু হাঁটা হাঁটি করুন।

কর্কট: ২১ জুন - ২১ জুলাই

কর্মস্থলে পদোন্নতির কথা জানতে পারলে আগামী দিনগুলোয় আপনার কাজের উৎসাহ বেড়ে যাবে। বড় ধরনের ব্যাংক ঋণ প্রাপ্তির ক্ষেত্রে যোগাযোগ অব্যাহত রাখুন। আজ জনসংযোগ ও রাজনৈতিক প্রচারমূলক কাজে মনোযোগী হোন।

সিংহ: ২২ জুলাই - ২১ আগস্ট

দিনের শুরুতেই আজ আপনার কাছে যে সকল কাজ খুব জরুরি বলে মনে হয় সেইসব কাজ সবার আগে করার চেষ্টা করুন। আপনার ব্যয় বৃদ্ধি  নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। কোনো আত্মীয়ের সঙ্গে আজ আপনার সমস্যা নিয়ে কথা বলতে পারেন। যানবাহনে আজ সতর্কতা অবলম্বন করুন।

কন্যা: ২২ আগস্ট - ২১ সেপ্টেম্বর

ইতঃপূর্বে কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষায় সচেষ্ট থাকুন। বৈদেশিক আর্থিক যোগাযোগ ব্যাবসায়িক কাজে অবহেলা করবেন না। প্রয়োজনে জমি জমা সংক্রান্ত কাজে আইনের আশ্রয় নিতে পারেন। যাত্রা পথে সময় সতর্ক থাকবেন। সামাজিক, সাংস্কৃতিক কর্মকাণ্ডে নিজেকে আরো বেশি সম্পৃক্ত করুন। বিদেশ যাত্রার ব্যাপারে চেষ্টা করুন।

তুলা : ২২ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

নিজের গোপন কোন বিষয় নিয়ে বিশ্বস্ত কারো সঙ্গেও আজ আলোচনা করার আগে জীবন সঙ্গীর সঙ্গে আলাপ করে নিন। পারিবারিক কাজে আজ সময় দিন। এক্ষেত্রে কোনো অবহেলা করা যাবে না। সন্তানের প্রতি খেয়াল রাখুন এবং বিনোদনমূলক কাজে তাকে যতটা পারেন সময় দিন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনি কোনো সিদ্ধান্ত নেয়ার আগে সময় নিয়ে ভাবুন। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করুন। কারো ওপর নির্ভর করে বা পরামর্শে পূর্বের পারিবারিক সিদ্ধান্ত বাস্তবায়নের চেষ্টা অব্যাহত রাখার চেষ্টা করুন। যাত্রা পথে সঙ্গী সম্পর্কে সতর্ক  থাকবেন।

ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর

প্রিয়জন সাক্ষাতের জন্য আপনার মনটা অস্থির হয়ে উঠলে আবেগ প্রবণতাকে সংযত রাখার চেষ্টা করুন। আজ বিয়ের ব্যাপারে আলোচনা করতে পারেন। দরিদ্র আত্মীয় স্বজনের কেউ সাহায্য চাইলে তাকে সাহায্য করুন। বয়স্কদের স্বাস্থ্যের প্রতি নজর দিন।      

মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে আজ নতুন কোনো উদ্যোগ নেয়ার আগে অভিজ্ঞদের পরামর্শ নিন। মানসিক অস্থিরতা নিরসনে আজ বয়স্ক ও সম্মানিত ব্যক্তিদের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নিন।

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

অংশীদারি ব্যবসায় বৈদেশিক যোগাযোগ শুভ। আমদানি-রফতানি কাজেও আজ উন্নতি হবে। সন্তান ও বয়স্কদের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। রাজনৈতিক কর্মকাণ্ডে প্রভাবশালীদের কাজে লাগানো সহজ হবে। প্রেমিক প্রেমিকাদের জন্য দিনটি আজ বিয়ের দিকে গড়াতে পারে।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

পুরানো কোনো জটিল দাফতরিক সমস্যার সমাধানে অধীন কোনো কর্মকর্তার সহায়তা নিতে পারেন। শিক্ষক ও গবেষকদের আজ গবেষণা কর্মে প্রশংসিত হতে পারেন। দূরের যাত্রা থেকে বিরত থাকাই ভালো। প্রিয়জনের স্বাস্থ্যের ব্যাপারে চিকিৎসকের পরামর্শ নিন। বিয়ের যোগ শুভ হতে পারে।


একুশে সংবাদ/এস কে

Link copied!