AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাশুড়ির সঙ্গে পরকীয়া জামাইয়ের, বিয়ের তিনদিন পর ধরা!


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৬:৪৪ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২২
শাশুড়ির সঙ্গে পরকীয়া জামাইয়ের, বিয়ের তিনদিন পর ধরা!

বিয়ের তিন দিনের মাথায় স্বামীর বিয়ে বহির্ভূত সম্পর্কে জানতে পারেন স্ত্রী। পরকীয়া প্রেমিক আর কেউ নয়, স্বামীর সঙ্গে সম্পর্ক রয়েছে তার মায়েরই। এ বিষয় জেনে আদালতে যান ইন্দোনেশিয়ার বাসিন্দা এক নারী। আদালতে যাওয়ার পাশাপাশি, সামাজিক যোগাযোগমাধ্যমেও নিজের অভিযোগ জানান তিনি।

 

অভিযোগকারী নারীর দাবি, বিয়ের আগে ৫ বছর ধরে অভিযুক্ত যুবকের সঙ্গে সম্পর্ক ছিল তার। পাঁচ বছর একসঙ্গে থাকার পর চলতি বছরে বিয়ের সিদ্ধান্ত নেন দু’জন। কিন্তু স্বপ্নেও ভাবেননি, এমন অভিজ্ঞতা হবে।

 

ঐ নারীর দাবি, কাজের জন্য বাড়ির বাইরে যেতে হয়। সেই সময়ে শাশুড়ির সঙ্গে মেয়ের জামাইয়ের ঘনিষ্ঠতা হয়। এক প্রতিবেশী বিষয়টি জানতে পেরে তাকে খবর দেন। তারপরই স্বামীর সঙ্গে মায়ের সম্পর্কের কথা জানতে পারেন। বিষয়টিতে তিনি এত আঘাত পান যে, মানসিকভাবে নিজেকে সুস্থ রাখতে নিয়মিত ওষুধ খেতে হচ্ছে।

 

উল্লেখ্য, কিছুদিন আগেই পরকীয়া নিয়ে কড়া আইন এনেছে ইন্দোনেশিয়া। সেই আইন অনুযায়ী, বিয়ের বাইরে সঙ্গম দণ্ডনীয় অপরাধ। নিজের স্বামী বা স্ত্রী ছাড়া আর কারো সঙ্গে শারীরিক সম্পর্ক বৈধ নয়। বিয়ের বাইরে শারীরিক সম্পর্ক তৈরি হলে যেতে হতে পারে জেলেও।

 

আইন অনুসারে অভিযুক্তের স্বামী, স্ত্রী, সন্তান বা নিকট আত্মীয়রা প্রশাসনে অভিযোগ জানাতে পারবেন। শুধু সঙ্গমই নয়, এ আইনে অবিবাহিত নারী-পুরুষদের একত্রবাসও নিষিদ্ধ। এর ফলে তরুণীর অভিযোগ প্রমাণিত হলে তার মা ও স্বামীর কারাবাসও হতে পারে।

 

একুশে সংবাদ/স.প্র/এসএপি

Link copied!