AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাগদানের পরেও বিয়ে করেননি রাশমিকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৩২ পিএম, ৭ জুন, ২০২৩
বাগদানের পরেও বিয়ে করেননি রাশমিকা

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। চলচ্চিত্র জগতে সাফল্য কুড়িয়েছেন। অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে দিয়েছেন একাধিক ছবি সুপারহিট সিনেমা। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায় রাশমিকা-বিজয় জুটি।

 

এরপর ইন্ডাস্ট্রিতে চালু হয় নানা গুজব। কখনও রাশমিকা-বিজয় প্রেমের সম্পর্ক, কখনও অন্য কেউ। তবে এই অভিনেত্রীর নাকি বাগদান হয়েছিলো অন্য কারও সাথে। কিন্তু সে সম্পর্কে জোয়ার আসেনি আর। 

 

জানা গেছে, রাশমিকার প্রথম ছবি ‘কিরিক পার্টি’র অভিনেতা ও প্রযোজক রক্ষিত শেঠির সঙ্গে একসময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এমনকি সম্পর্ককে কয়েকধাপ এগিয়েও নিয়ে গিয়েছিলেন। দুজনের নাকি আংটিবদল থেকে শুরু করে বাগদান— সবটাই হয়ে গিয়েছিল। ২০১৭ সালের ৩ জুলাই তাদের বাগদান হয় তাদের।

 

তবে কোনো এক অজ্ঞাত কারণে রাশমিকা-রক্ষিতের সম্পর্ক ভেঙে যায়। ২০১৮ সালের সেপ্টেম্বরে আলাদা হয়ে যান তারা। এই ঘটনায় ভেঙে পড়েন অভিনেত্রীর মা সুমন মন্দানা। মেয়ের জীবনে এমন এক দুঃসময়ে চিন্তিত হয়ে পড়েন তিনি।

 

অন্যদিকে, বিজয়-রাশমিকার ঘনিষ্ঠতা প্রকাশ্যেও নজর এড়ায় না। বহু অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে তারকা-জুটিকে। নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কেউ কখনও মুখ খোলেননি। তবে ২০১৭ সালে রাশমিকা বাগদানের বিষয়টি সামনে আসতেই চাপা পড়ে যায় বিজয়ের সাথে সম্পর্কের বিষয়টি।

 

একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

Link copied!