AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘অ্যাভাটার ৩’-এ থাকছে চার্লি চ্যাপলিনের ছায়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৭ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
‘অ্যাভাটার ৩’-এ থাকছে চার্লি চ্যাপলিনের ছায়া

‘অ্যাভাটার-দ্য ওয়ে অফ ওয়াটার’ ছবিকে ঘিরে দর্শকদের প্রত্যাশার কোনো অভাব ছিল না।  আর মুক্তির পর বক্স অফিস সাফল্যই তার প্রমাণ। বিশ্বব্যাপী প্রায় ২.১৩ বিলিয়ন ডলার আয় করেছে জেমস ক্যামেরনের পরিচালিত ছবিটি। সঙ্গে রয়েছে খেতাব। সর্বকালের চতুর্থ সর্বোচ্চ আয়কারী ফিল্ম ‘অ্যাভাটার-দ্য ওয়ে অফ ওয়াটার’।

 

এরইমধ্যে পরিচালক জেমস ক্যামেরন অ্যাভাটার-৩ এবং অ্যাভাটার-৪ এর বেশ কিছু অংশের শুটিং করে ফেলেছেন। শুধু তাই নয় অ্যাভাটার-৫ এর আভাসও দিয়েছেন। কিন্তু নতুন খবর হলো ‘অ্যাভাটার’ প্রযোজক জন ল্যান্ডাউ ছবির সিক্যোয়েল সম্পর্কে এক চমকে দেওয়া খবর দিয়েছেন! কী সেই খবর?

 

‘অ্যাভাটার’-এর  সিক্যুয়েলে থাকছে চার্লি চ্যাপলিনের যোগ! এম্পায়ার ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাত্‍কারে, প্রযোজক জন ল্যান্ডউ সিক্যুয়েল সম্পর্কে বলেন যে-  ‘অ্যাভাটার- ৩’-তে নাভির এক নতুন জাতিকে পরিচয় করানো হবে, যারা আরো বেশি নৃশংস। এই জাতির নেতার চরিত্রে অভিনয় করবেন চার্লি চ্যাপলিনের নাতনি ওনা চ্যাপলিন।

 

আমরা যা খারাপ বলে মনে করি তাতে তারা কীভাবে বিবর্তিত হয়, তার মূল কারণ কী? হয়তো সেখানে অন্যান্য কারণও রয়েছে যা নিয়ে আমরা সচেতন নই।

 

প্রসঙ্গত, চার্লি চ্যাপলিনের নাতনি ওনা চ্যাপলিনও একজন অভিনেতা। তিনি এইচবিও সিরিজ গেম অফ থ্রোনসে ‘তালিসা মেগি’র চরিত্রে অভিনয় করেছেন।

 

একুশে সংবাদ/আ.বা.প্র/জাহাঙ্গীর

Link copied!