AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

একমাত্র যৌ’নতা আর শাহরুখ বিক্রি হয়: নেহা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২৮ পিএম, ২৯ জানুয়ারি, ২০২৩
একমাত্র যৌ’নতা আর শাহরুখ বিক্রি হয়: নেহা

বলিউড বাদশা শাহরুখের ‘পাঠান’ ঝড়ে কাঁপছে সারা ভারত। মুক্তির পর থেকে একের পর এক বক্স অফিস রেকর্ড গড়ে চলেছে সিনেমাটি। মাত্র চার দিনেই ৫০০ কোটির ঘরে জায়গা করে নিয়েছে ‘পাঠান’।

 

পুরো ভারত যখন ‘পাঠান’-এ মেতে আছে, ঠিক তখনই ২০ বছর আগে নিজের করা এক বিস্ফোরক মন্তব্যকে সামনে আনলেন বলিউডের গ্ল্যামার গার্ল নেহা ধুপিয়া। যেখানে তিনি বলেছিলেন, ‘একমাত্র যৌনতা আর শাহরুখ খান বিক্রি হয়।’

 

মূলত নেহার পুরোনো সেই মন্তব্যটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন এক নেটিজেন। তার পোস্টটি রি-টুইট করে নেহা লিখেছেন, ‘আমার এই বক্তব্যের ২০ বছর পার হয়ে গেছে। বক্তব্যটা যে একদম সত্যি, তা আজও মিলে যাচ্ছে। এটা কোনো অভিনেতার ক্যারিয়ার নয়, এটা একজন রাজার সাম্রাজ্য।’

 

পরিসংখ্যান বলছে, প্রথম দিনেই বিশ্বজুড়ে রোজগারের অঙ্কে ১০০ কোটির গণ্ডি পেরিয়েছে ‘পাঠান’। এর মধ্যে শুধু হিন্দি সংস্করণেই আয় হয় ৫৫ কোটি রুপি।

 

দ্বিতীয় দিন ভারতের বাজারে ৭০ কোটি রুপির ব্যবসা করে ‘পাঠান’। এদিন সিনেমার আয় ছাড়িয়ে যায় ২০০ কোটির গণ্ডি।

 

তবে তৃতীয় দিনে ভারতের বাজারে ‘পাঠান’র আয় ৩৯ কোটি রুপি, যা প্রথম দুই দিনের তুলনায় কম। তবে বিশ্বের অন্যান্য প্রান্তের বক্স অফিসে এদিন মন্দা ছিল না। তিন দিনে সিনেমাটির বিশ্বব্যাপী আয় পৌঁছেছে ৩১৩ কোটি রুপিতে।

 

চতুর্থ দিনে বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৪১৫ কোটি রুপিতে, যা বাংলাদেশি মুদ্রায় ৫৩৯ কোটি ৯১ লাখ টাকারও বেশি।

 

প্রসঙ্গত, যশরাজ ফিল্মসের ব্যানারে ‘পাঠান’-এ শাহরুখের সঙ্গী হয়েছেন দীপিকা পাড়ুকোন। এ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম রোড়ে, মনিশ ওয়াদওয়া প্রমুখ। ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন বলিউডের ভাইজান সালমান খান।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!