AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহরুখ খানকে প্রাণনাশের হুমকি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:৪৮ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৩
শাহরুখ খানকে প্রাণনাশের হুমকি

মাত্র দুই দিনেই ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছে ‘পাঠান’। দেশ ও দেশের বাইরে সব মিলিয়ে ২০০ কোটি রুপির ব্যবসা করেছে ছবিটি। দীর্ঘ ৪ বছর পর পর্দায় ফিরেই একের পর এক রেকর্ড গড়ছেন বলিউড বাদশা শাহরুখ খান। চারদিক থেকে পাচ্ছেন প্রচুর প্রশংসা। এরমাঝেই পেলেন প্রাণনাশের হুমকি।

 

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) মুম্বাইয়ের মৌলভি রহমান শাহরুখকে প্রাণে মেরে ফেলার কথা বলেন। তার কথায়, ‘শাহরুখ খাঁটি মুসলিম নয়, দক্ষিণপন্থী সংগঠনগুলো শাহরুখের বাড়ি যাক এবং তাকে গুলি করে মেরে ফেলুক।’ শুধু তাই নয়, মৌলভি বলেন, ‘এই ছবি নিষিদ্ধ হওয়া উচিত। শাহরুখ নিজে যা খুশি করুক, কিন্তু মুহাম্মদকে অপমান করলে, তাকে ছেড়ে দেওয়া হয় না।’

 

মুক্তির আগে ‘পাঠান’ নিয়ে বিতর্কের শেষ ছিল না। গেরুয়া রংয়ের বিকিনি হিন্দু ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে জানিয়ে একদল ছবি বয়কটের ঘোষণা দেয়। বিতর্ক মাথাচাড়া দিয়ে ওঠে গত বছরের ডিসেম্বর মাসের মাঝামাঝিতে মুক্তি পাওয়া ‘বেশরম রং’ গান প্রকাশ্যে আসার পর। এরপর জল অনেকদূর গড়িয়েছে, সেন্সর বোর্ডের কাঁচি চলেছে পাঠানের ওপর।

 

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ মুক্তির প্রথম দিনে শুধুমাত্র হিন্দি সংস্করণে আয় করেছে ৫৫ কোটি রুপি। এর আগে প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড (হিন্দিতে) ছিল ‘কেজিএফ ২’-এর দখলে। কন্নড় এই ছবি আয় করেছিল ৫৩.৯৫ কোটি রুপি। দ্বিতীয় দিনেও রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে ‘পাঠান’। বক্স অফিস সূত্রে জানা গেছে, শুধুমাত্র হিন্দিতেই এই ছবির আয় প্রায় ৭০ কোটি রুপি।

 

দেশের পাশাপাশি বিদেশেও দাপট দেখাচ্ছে ‘পাঠান’। মাত্র দুই দিনে ২০০ কোটি রুপির মাইলফলক ছুঁয়ে ফেলেছে ছবিটি। বিশ্লেষকদের ধারণা আগামীতে আরও অনেক রেকর্ড গড়বে ‘পাঠান’। এতে শাহরুখ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম রোড়ে, মনিশ ওয়াদওয়া প্রমুখ। ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সালমান খান।

একুশে সংবাদ.কম/ঢা/সা’দ

Link copied!