AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এখন সারারাত জেগে থাকে রাজ-পরী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৮ পিএম, ১৩ জানুয়ারি, ২০২৩
এখন সারারাত জেগে থাকে রাজ-পরী

নতুন বছরের শুরুতে হঠাৎ ফাটল ধরে ঢাকাই ছবির তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমনির সম্পর্কে। দুজনই বসুন্ধরার বাসা থেকে বেরিয়ে যান। সম্পর্ক নিয়ে সপ্তাহখানেক ধরে টানাপোড়েন চললেও পরে আবার জোড়া লেগেছে। এখন এক বাসায়, একসঙ্গে বসবাস করছেন তারা।

 

বাসায় ফেরার পর পরীমনি জানিয়েছিলেন, সন্তানের দিকে তাকিয়ে সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। তবে রাজকেও এগিয়ে আসতে হবে। তাদের সুন্দর জীবনের জন্য রাজকে নিজের কিছু অভ্যাস পরিবর্তন করতে হবে। সেভাবেই তাকে বোঝাচ্ছেন পরীমনি।

 

এ পর্যায়ে এসে সেই চেষ্টার ফলাফল কতটুকু? পরীমনি বলেন, প্রথম দিকে বোঝানোর সময় রাজ একটু পাগলামি করেছে। বেশ কয়েকদিন হয়ে গেল আস্তে আস্তে নিজের ভালো বুঝতে পারছে। এখন মোটামুটি ঠিকঠাক হয়েছে সে। আমার কথা রাজ শুনছে। একদিনে তো আর সব অভ্যাস পরিবর্তন করতে পারবে না, একটু সময় তো লাগবেই।

 

এ দিকে ১০ জানুয়ারি সন্তান রাজ্যের বয়স ৫ মাস পূর্ণ হয়েছে। বাসায় কেক কেটে সন্তানের বয়স উদযাপন করেছেন তারা।

 

পরীমনি বলেন, রাজ রঙিন বেলুন দিয়ে ঘর সাজিয়েছিল। রাতে আমরা দুজন মিলে বাবুকে সঙ্গে করে কেক কেটেছি। প্রতিদিনই যেন একটু করে রাজ্য বড় হচ্ছে। এই তো সেদিন রাজ্যের জন্ম হলো, দেখতে দেখতে পাঁচ মাস হয়ে গেল, ভাবলে অবাক লাগে! মনে হচ্ছে, প্রতিদিনই একটু একটু করে রাজ্য বড় হচ্ছে। শুয়ে শুয়ে প্রতিদিনই নতুন নতুন অ্যাক্টিভিটি করছে। তার দিকে তাকিয়ে তাকিয়ে সেসব দেখি, কী যে ভালো লাগে।

 

রাজ্যের ‘পরিবর্তন’ নিয়ে পরীমনি আরো বলেন, সপ্তাহখানেক হলো রাজ্যের মধ্যে পরিবর্তন এসেছে। আগে তো সারারাত ঘুমাত। সকাল ছয়টায় উঠে পড়ত। এখন সারা রাত জেগে থাকে, সকালে ঘুমায়। আমাদের দুজনকেও জেগে থাকতে হয়।

 

সম্পর্ক জোড়া লাগার পর শোনা যাচ্ছে সময় কাটাতে দুবাই যাচ্ছেন রাজ ও পরীমনি। কিন্তু এখন পরী বলছেন, দুবাই যাওয়ার কথা ছিল, এখন আর যাচ্ছি না। তবে রাজ এর বাইরে আমাকে তিনটি দেশের নাম দিয়েছে, যেকোনো একটা দেশে যাব। কোন দেশ, এখনই বলছি না।

 

পরীমনি আরও বলেন, দেশের বাইরে মজা করতে যাচ্ছি না আমরা। বাবুকে সঙ্গে নিয়ে প্রথম দেশের বাইরে যাব। সেই উছিলায় একটু ঘোরাঘুরি হবে। এছাড়া আমাদের মধ্যে একটু ভুল-বোঝাবুঝি হয়েছিল, এখন ঠিকঠাক হয়েছে। একসঙ্গে কিছুদিন দেশের বাইরে থাকলে সম্পর্কের জায়গাটা আরো শক্তিশালী হবে।

 

কবে যাচ্ছেন? জানতে চাইলে পরীমনি বলেন, রাজের পাসপোর্টের মেয়াদ শেষ। নতুন করে করতে হচ্ছে। রাজ্যের জন্যও করতে হচ্ছে। পাসপোর্ট যত তাড়াতাড়ি পাব, তত তাড়াতাড়ি আমরা বেরিয়ে পড়ব।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!