AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জ্যাকলিনসহ বেশ কিছু মিডিয়ার নামেও মানহানির মামলা নোরা ফতেহির


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৫ পিএম, ১৩ ডিসেম্বর, ২০২২
জ্যাকলিনসহ বেশ কিছু মিডিয়ার নামেও মানহানির মামলা নোরা ফতেহির

বলিউডের অভিনেত্রী নোরা ফতেহি মানহানির মামলা করেছেন তার সহকর্মী জ্যাকলিন ফার্নান্দেজের বিরুদ্ধে। শুধু জ্যাকুলিন নন, বেশ কিছু মিডিয়ার নামেও তিনি দিল্লি কোর্টে মানহানির মামলা করেছেন।

 

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকা তছরুপ মামলায় জ্যাকুলিন ফার্নান্দেজের নাম জড়িয়েছে বছরের শুরু থেকেই। এই প্রতারণার মামলায় রয়েছে নোরার নামও। আর সেটার সূত্র ধরেই নোরা দিল্লি কোর্টে এ মামলা করেন।

 

এই মানহানি মামলায় নোরার পক্ষ থেকে জ্যাকলিনকে মূল অভিযুক্ত ( অভিযুক্ত নং ১) হিসেবে চিহ্নিত করা হয়েছে। এই মামলায় তিনি জানিয়েছেন, ‘এটা ক্রমেই স্পষ্ট হচ্ছে যে উল্লিখিত প্রতিদ্বন্দ্বীরা অভিযোগকারীর সঙ্গে ইন্ডাস্ট্রিতে ন্যায্যভাবে প্রতিদ্বন্দ্বিতা করতে না পেরে তার সুনাম নষ্ট করার চেষ্টা শুরু করেছে। এতে তার কাজের ক্ষতি হচ্ছে।’

 

এই মামলাতে আরও বলা হয়েছে, ‘অভিযোগকারী এই মানহানিকর মন্তব্যের জন্য ক্ষুব্ধ। অভিযোগকারীর করা মন্তব্যের পরিপ্রেক্ষিতেই এই অভিযোগ। এটা পুনর্ব্যক্ত করা উচিত যে, এই মানহানিকর মন্তব্যগুলি অভিযুক্ত নং ১ দ্বারা প্রাথমিকভাবে করা হয়েছিল যা পরবর্তীতে অন্য অভিযুক্ত ব্যক্তিদের দ্বারা সম্প্রচারিত এবং প্রচারিত হয়।

 

যাদের সকলেই একে-অপরের সঙ্গে জড়িত ছিল এবং অভিযুক্ত নং ১-এর এটা একটা ষড়যন্ত্র ছিল। অভিযোগকারীর আর্থিক, সামাজিক এবং ব্যক্তিগত অধঃপতন হয়েছে এই কারণে।’

 

প্রসঙ্গ, সোমবার দিল্লি কোর্টে ফের হাজিরা দিতে হয়েছিল জ্যাকুলিনকে ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায়। আপাতত ওই মামলায় জামিনে বাইরে আছেন তিনি।

 

একুশে সংবাদ.কম/কপ্র/জাহাঙ্গীর

Link copied!