ঢাকা সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
Janata Bank
Rupalibank

সুস্মিতার সাথে সম্পর্ক, ললিত মোদীর ক্ষোভ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৩৪ পিএম, ১৭ জুলাই, ২০২২
সুস্মিতার সাথে সম্পর্ক, ললিত মোদীর ক্ষোভ

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন নতুন প্রেমে মজেছেন। প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। এই নিয়ে গত কয়েকদিন ধরে সমালোচনার ঝড় উঠেছে।

বিষয়টি নিয়ে আগেই মুখ খুলেছিলেন সুস্মিতা, এবার ক্ষোভ প্রকাশ করলেন ললিত মোদীও। তিনি সামাজিক মাধ্যমে লেখেন, ‘আমরা কি এখন মধ্যযুগে বাস করি? দু’জন দু’জনের বন্ধু হতে পারে না? ভালো সময় কাটানোর জাদু কাজ করতে পারে না? তা বলে সংবাদমাধ্যম এভাবে সমালোচনা করবে? নিজেরাও বাঁচুন। অপরকে বাঁচার সুযোগ দিন। ’ 

কেউ কেউ দাবি করছেন, ললিতকে অপরাধী, যে জন্য তিনি নাকি পালিয়ে বেড়াচ্ছেন। এ নিয়ে তিনি লেখেন, ‘কে বলে আমি পালিয়ে বেড়াচ্ছি? আমি সবসময় মাথা উঁচু করে বাঁচি। আপনারা আমায় পলাতক, আসামি বলছেন। কিন্তু কোন আদালত আমাকে দোষী সাব্যস্ত করেছে বলতে পারবেন? আমি মুখে হিরের চামচ নিয়ে জন্মেছি। ’

সম্প্রতি টুইটারে এক পোস্টে সুস্মিতাকে নিজের ‘বেটার হাফ’ বলে উল্লেখ করেন ললিত। এরপরই চারদিকে হৈচৈ পড়ে যায়। অনেকে তাদের সম্পর্ক নিয়ে বিদ্রূপ করেন।  

এদিকে, বিয়ে না করলেও দুই মেয়ের মা সুস্মিতা। ২০০০ সালে বড় মেয়ে রেনেকে দত্তক নিয়েছিলেন এই অভিনেত্রী। এরপর ২০১০ সালে দ্বিতীয় মেয়ে আলিশাকে দত্তক নেন সুস্মিতা। তবে নিজের মেয়ের মতো করেই তাদের বড় করেছেন এই তারকা।  

সুস্মিতার প্রেমিক ছিলেন বলিউডের নামীদামী অনেক তারকা। সর্বশেষ তিনি সম্পর্কে জড়িয়েছিলেন রোহমান শালের সঙ্গে। তার সঙ্গে বিচ্ছেদের পর এবার এই অভিনেত্রী স্বপ্ন দেখছেন ললিত মোদীকে নিয়ে।

একুশে সংবাদ/এসএস