ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শুভশ্রী এবার বউদি হয়ে আসছেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১১ পিএম, ১৭ এপ্রিল, ২০২২
শুভশ্রী এবার বউদি হয়ে আসছেন

কলকাতার ওয়েব সিরিজে বউদির ভূমিকায় কয়েকজন অভিনেত্রীকে দেখা গেছে। এর মধ্যে সবচেয়ে আলোচিত হলেন স্বস্তিকা মুখার্জি ও মোনালিসা। তারা দু’জনই ‘দুপুর ঠাকুরপো’ নামের সিরিজের দুটি সিজনে বউদির রূপে দর্শকদের হৃদয়ে ঝড় তুলেছেন।

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি এবার বৌদি হয়ে আসছেন । তবে ওয়েব সিরিজে নয়, সিনেমার পর্দায় তাকে দেখা যাবে। সিনেমার নাম ‘বউদি ক্যান্টিন’। পরিচালনা করবেন অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

ভারতের গণমাধ্যম সূত্রে জানা গেছে, কলকাতার বিখ্যাত রাঁধুনি আসমা খানের জীবন ঘিরে নির্মিত হবে সিনেমাটি। তার রান্নার গুণে মুগ্ধ হয়েছে লাখো মানুষ। লন্ডনেও তার একাধিক রেস্তোরাঁ রয়েছে। কীভাবে একজন সাধারণ গৃহিণী থেকে তিনি খ্যাতিমান শেফ হয়ে উঠেছেন, সেই গল্পই তুলে ধরা হবে সিনেমার পর্দায়।

এতে আসমা খানের ভূমিকায় অভিনয় করবেন শুভশ্রী গাঙ্গুলি। তার স্বামীর চরিত্রে থাকছেন পরমব্রত। এছাড়া অভিনেতা সোহম চক্রবর্তীও থাকছেন বিশেষ চরিত্রে। তার চরিত্রটি এখনো পরিষ্কার করা হয়নি।

শুভশ্রী ও পরমব্রত এর আগে ‘হাবজি গাবজি’ সিনেমায় অভিনয় করেছেন। এটি মুক্তি পাবে আগামী ৩ জুন। সে হিসেবে ‘বউদি ক্যান্টিন’ তাদের দ্বিতীয় প্রজেক্ট। আগামী মাসেই এর শুটিং শুরু হবে বলে জানা গেছে।

একুশে সংবাদ/এসএস