ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বিবাহ বিচ্ছেদ: মামলায় নিখিলের কাছে হেরে গেলেন নুসরাত!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:৪৩ পিএম, ১৭ নভেম্বর, ২০২১
বিবাহ বিচ্ছেদ: মামলায় নিখিলের কাছে হেরে গেলেন নুসরাত!
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ওপার বাংলার আলোচিত সাংসদ ও টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈনের বিয়ে নিয়ে জল ঘোলা কম হয়নি। এ ঘটনা আদালত পর্যন্ত গড়ায়। অবশেষে আজ বুধবার সেই মামলার রায় দিয়েছেন আলিপুর সিভিল কোর্ট।

যে রায় নিখিল জৈনের পক্ষে গেছে। এর ফলে নুসরাত ও নিখিলের মধ্যকার দাম্পত্যের চূড়ান্তভাবে অবসান হয়েছে। আদালতের এই রায় জানার পর উচ্ছ্বসিত নিখিল জৈন। 

তিনি বলেন, আজ আমার জন্মদিন। বিবাহবিচ্ছেদ কার্যকর হওয়াকে জন্মদিনের সেরা উপহার হিসেবে মনে করছি।

মাত্র এক বছর সংসার করেছিলেন নুসরাত ও নিখিল। ২০১৯ সালে ধুমধাম আয়োজনে বিয়ে করেছিলেন। তবে ২০২০ সালেই নুসরাত সংসার ছেড়ে চলে আসেন। এরপর তিনি দাবি করেন, তাদের বিয়ে নাকি আইন মোতাবেক হয়নি।

এরপরই শুরু হয় নানা বিতর্ক, সমালোচনা। নুসরাত সংসার করতে চান না, এটা জানার পর নিখিল জৈন আদালতের দ্বারস্থ হন। বিয়ে ভাঙার জন্য মামলা দায়ের করেন। যেহেতু রেজিস্ট্রেশন হয়নি, তাই তাদের বিবাহবিচ্ছেদ অ্যানালমেন্টের মাধ্যমে সমাধানের পথে এগোয়।

উল্লেখ্য, ভালোবেসে ধর্ম মোতাবেক বিয়ে করেছিলেন নুসরাত ও নিখিল। তুরস্কে হয়েছিল তাদের নজরকাড়া বিয়ের আয়োজন। গত বছরের শেষ দিকেই আলাদা হয়ে যান তারা। নুসরাত লিভ-ইন শুরু করেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। এ নিয়ে বিতর্কের অন্ত নেই।

গত আগস্ট মাসে নুসরাত জাহান ছেলের মা হয়েছেন। তার নাম রেখেছেন ঈশান। ইতোমধ্যে অভিনেত্রী স্বীকার করে নিয়েছেন, তার সন্তানের বাবা যশ এবং তারা একসঙ্গেই বসবাস করছেন। যদিও যশের সঙ্গে তার বিয়ে হয়েছে কিনা, সেটা এখনো পরিষ্কার করেননি তিনি।

একুশে সংবাদ/আল-আমিন