AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্ল্যাকমেল করে দীর্ঘদিন যাবত ধর্ষণ, অভিযুক্ত আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,জয়পুরহাট
০৭:৩৭ পিএম, ৮ মার্চ, ২০২৩
ব্ল্যাকমেল  করে দীর্ঘদিন যাবত ধর্ষণ, অভিযুক্ত আটক

জয়পুরহাট সদর উপজেলায় গোপনে ভিডিও ধারণ করে ব্ল্যাকমেল করে এক নারীকে দীর্ঘদিন ধরে ধর্ষণের অভিযোগে মামুন হোসেন (৩৬) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৫, জয়পুুরহাট ক্যাম্পের সদস্যরা।

 

বুধবার (৮ মার্চ) র‍্যাব-৫,জয়পুুরহাট ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো।আটককৃত মামুন হোসেন নওগাঁর মান্দা উপজেলার শ্রীরামপুর গ্রামের আকবর আলীর ছেলে।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানা জানান, ধর্ষণের অভিযোগে জয়পুরহাট সদর উপজেলার বিশ্বাসপাড়া থেকে দিবাগত রাতে মামুন হোসেনকে আটক করা হয়। অভিযুক্ত মামুন গোপনে এক নারীর কাপড় বদলানোর ভিডিও ধারণ করেছিল। পরে ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে ছয় মাস ধরে বিভিন্ন সময় জোরপূর্বক ধর্ষণ করে আসছিল।

 

শারীরিক সম্পর্কে রাজি না হলে ভিডিও অনলাইনে ছেড়ে দেয়ার হুমকি দেয়। পরবর্তী সময়ে ৭ মার্চ বিকেলে গোপনে ভিকটিমকে কৌশলে ডেকে জয়পুরহাট শহরের বিশ্বাস পাড়া এলাকায় পলাশ মন্ডলের ভাড়া বাসায় এনে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনার পর মঙ্গলবার রাত ১১টায় ভিকটিম র‌্যাব ক্যাম্পে ফোন দিয়ে বিষয়টি জানায়।পরে সঙ্গে সঙ্গে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্ত মামুনকে আটক করে।

 

পরবর্তীতে তার বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মামলা করা হয়েছে বলেও তিনি জানান।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!