AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মান্দায় পল্লী শিশু ফাউন্ডেশনের উদ্যোগে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান


মান্দায় পল্লী শিশু ফাউন্ডেশনের উদ্যোগে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নওগাঁর মান্দায় সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচি পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ সতীহাট শাখার উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা,পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (২৫ মে) দুপুরে উপজেলার ৫নং গণেশপুর ইউনিয়ন পরিষদে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগীতায় এ পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


এসময় পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ (পিএসএফ) এর উপ-পরিচালক মনসুর আহমেদ এর সঞ্চালনায় ও পিএসএফ এর প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুস্ সামাদ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিএসএফ এর সভাপতি এ.এস.এ মূইজ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কাঞ্চন উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ এর সাবেক অধ্যক্ষ মোশাররফ হোসেন। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ নওগাঁ অঞ্চলের আঞ্চলিক ব্যাবস্থাপক কামাল হোসেন ও মোজাম্মেল হক, পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ সতীহাট শাখার ব্যবস্থাপক মামুনুর রশিদ, সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী আশরাফুল ইসলাম,সমৃদ্ধি কর্মসূচির স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাজমিন আরা ও ডাঃ জাকিয়া সুলতানা  এবং শিক্ষা সুপার ভাইজার সাবিনা ইয়াসমিন প্রমূখ। 

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা বাবু বিশ্বনাথ মন্ডল,মোজাম্মেল হক, সাংবাদিক মাহবুবুজ্জামান সেতুসহ পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ সতীহাট শাখার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারী এবং স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!