AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোদাগাড়ীতে আগ্নেয়াস্ত্র-ফেন্সিডিলসহ একজন গ্রেপ্তার


গোদাগাড়ীতে আগ্নেয়াস্ত্র-ফেন্সিডিলসহ একজন গ্রেপ্তার

রাজশাহীর গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেন্সিডিলসহ রাশিকুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শনিবার ভোর সাড়ে ৪টায় উপজেলা মাটিকাটা ইউনিয়নের বিদিরপুর এলাকায় এলাকায় অপারেশন পরিচালনা করে র‌্যাব-৫।


সে বিদিরপুর এলাকার আব্দুর রশিদের ছেলে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল উপজেলার বিদিরপুর গ্রামস্থ ধৃত আসামীর নিজ বসতবাড়ীতে একটি অপারেশন পরিচালনা করা হলে, ওয়ান শুটারগান ২ টি,ফেন্সিডিল ১৪২ বোতল, মোবাইল ১টি, সীম - ০১ টি ও ধারালো হাসুয়া - ০২টি উদ্ধার উদ্ধার করে।


 র‌্যাব জানায়,ধৃত আসামী একজন এলাকার চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী। সে পেশায় একজন রাজমিস্ত্র। সে নিজ পেশার আাড়ালে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র, অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল, ইয়াবাসহ বিভিন্ন মাদক সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে নদী পার করে রাজশাহীর বিভিন্ন মদ ও অস্ত্র ব্যবসায়ীর নিকট বিক্রয় করে আসছিল। এরই প্রেক্ষিতে র‌্যাবের গোয়েন্দা দল ধৃত আসামীর গতিবিধির নজরদারী শুরু করে। গোয়েন্দাদল এটাও সনাক্ত করতে সক্ষম হয় যে, পাচারের পূর্বে ধৃত আসামী পার্শ্ববর্তী দেশ হতে অস্ত্র ও মাদক সংগ্রহ করে রাতে কিছু সময়ের জন্য তা মজুদ করে এবং দ্রুত সময়েরর মধ্যে অন্যান্য অস্ত্র ও মাদক কারবারীর মাধ্যমে সারাদেশে ছড়িয়ে দেয়।


অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও ০২টি ওয়ান শুটারগানসহ উক্ত আসামীকে হাতে-নাতে আটক করে। এ ব্যাপারে গোদাগাড়ী মডেল থানায় র‌্যাব-০৫ এর পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!