AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শালিখায় নবনির্বাচিত চেয়ারম্যানকে  ফুল দিয়ে শুভেচ্ছা


শালিখায় নবনির্বাচিত চেয়ারম্যানকে  ফুল দিয়ে শুভেচ্ছা

মাগুরার শালিখা উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এ্যাড. শ্যামল কুমার দে কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন শালিখা  প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ। ষষ্ঠ উপজেলা পরিষদের (২য় ধাপের) সাধারণ নির্বাচনে শালিখা উপজেলা থেকে (আনারস) প্রতীকে তিনি বিপুল ভোটে জয়লাভ করেন। 

এ্যাড. শ্যামল কুমার দে ২০০৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত শালিখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,২০১৯ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। ২০০৯ সালে প্রথম শালিখা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। 

এ সময় তিনি সাংবাদিকদের বলেন সাংবাদিকরা জাতির বিবেক আপনারা বিভিন্ন সমস্যা ও উন্নয়নমূলক কর্মকান্ড পত্রিকার মাধ্যমে তুলে ধরবেন আমি চেষ্টা করব প্রতিটা সমস্যার সমাধান করার, পাশাপাশি সাংবাদিকদের সহযোগিতা করার দাবি জানান।

তিনি আরো বলেন আমি রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে জনগণের সেবা করে যেতে চাই। আমি শালিখা উপজেলাকে উন্নত উপজেলায় রূপান্তরিত করার লক্ষ্যে আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে আকাঙ্ক্ষা একটি স্মার্ট বাংলাদেশ ও তার পিতার সোনার বাংলা গড়ার যে পরিকল্পনা আছে সেই পরিকল্পনা বাস্তবায়ন করে আমি শালিখা  উপজেলাকে একটি আধুনিক ও সুন্দর স্মার্ট উপজেলায় রূপান্তরিত করবো। পরে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

এ সময় উপস্থিত ছিলেন শালিখা প্রেসক্লাবের সদস্য সচিব সাংবাদিক দীপক চক্রবর্তী, সাংবাদিক তুহিন ইসলাম,সাংবাদিক নাজমুল হক,সাংবাদিক শহীদুজ্জামান চাঁদ,সাংবাদিক  তুষার,সাংবাদিক বাবুল আক্তার,সাংবাদিক ফারুক আহমেদ,সোহাগ বিশ্বাস,সাংবাদিক সাইফুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

 একুশে সংবাদ/এস কে

Link copied!