AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাণীশংকৈলে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্নহত্যা


রাণীশংকৈলে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্নহত্যা

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে সোখিনা বেগম (২৬) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

শনিবার (১১ মে) রাতে উপজেলার নন্দুয়ার ইউনিয়নের ক্ষুদ্র বাশঁবাড়ি হঠাৎপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

সোখিনা বেগম ওই এলাকার ভ্যানচালক সাইফুল ইসলামের স্ত্রী। সে হরিপুর উপজেলার কাঠালডাঙ্গী ভুতডাঙ্গী এলাকার সেকেন্দার মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানান, সোখিনা স্বামী সাইফুলের অনুপস্থিতিতে দিনের কোনো এক সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেন। 

মৃত গৃহবধূর স্বামী সাইফুল ইসলাম জানান, পেশায় তিনি ভ্যান চালক। প্রতিদিনের মত আমি ভ্যানগাড়ি নিয়ে বাইরে চলে যায়।  তাদের এক ছেলে মাদ্রাসার শিক্ষার্থী। সে মাদ্রাসায় থাকে।  আরেক ছেলে নানার বাড়িতে বেড়াতে যান।  ঘটনার সময় তারা কেউ বাসায় ছিলেন না।

রাতে বাসায় এসে বাসার দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ পাচ্ছিলাম না। পরে আশপাশের লোকজনের সহযোগিতায় ছিটকানি ভেঙে সোখিনাকে ঘরের সড়ের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পান। 

সাবিনার বাবা সেকেন্দার মিয়া জানান,  পারিবারিকভাবে তার মেয়ের সঙ্গে সাইফুলের বিয়ে হয়। তাদের ঘরে ২ সন্তান আছে। কিছু দিন আগে একটি বিষয় নিয়ে তার স্বামী তাকে গালমন্দ করেন। আমরা গিয়ে তাদের মাঝে সেটা মিটমাট করে দিয়ে আসি। তবে কী কারণে সোখিনা এমনটি করেছেন, এ বিষয়ে কেউ কিছু জানাতে পারেননি। 

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, গৃহবধূর আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্তে আসল রহস্য বের হয়ে আসবে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!