AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
১২:২৫ পিএম, ১ মে, ২০২৪
নড়াইলে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে চারশত পঞ্চাশ গ্রাম গাঁজাসহ দুইজন গ্রেফতার। গাঁজা ব্যবসায়ের সাথে জড়িত মোঃ রাজিব শেখ (৩৮) ও মোঃ জনি খান (৩৫) নামের দুইজন গাঁজা ব্যবসায়িকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ। 

গ্রেফতারকৃত মোঃ রাজিব শেখ (৩৮) নড়াইল জেলার লোহাগড়া থানাধীন কাশিপুর দক্ষিণপাড়া গ্রামের মোঃ পান্নু শেখের ছেলে ও মোঃ জনি খান (৩৫) একই গ্রামের মোস্তফা খানের ছেলে।  নড়াইল জেলার লোহাগড়া থানাধীন কাশিপুর ইউনিয়নের কাশিপুর দক্ষিণপাড়া গ্রামের ধৃত আসামি মোঃ রাজিব শেখ (৩৮) এর বসতঘরের উঠান হতে তাকে আটক করা হয়। 

নড়াইল জেলা প্রতিনিধি জানান, গতকাল (৩০ এপ্রিল‍‍`) গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ ফারুক হোসেন, এএসআই (নিঃ) আনিসুজ্জামান, এএসআই (নিঃ) মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ রাজিব শেখ (৩৮) ও মোঃ জনি খান (৩৫) দেরকে গ্রেফতার করে। 

এ সময় ধৃত আসামিদের নিকট থেকে চারশত পঞ্চাশ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এ বেপারে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম বলেন, নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান‍‍`র নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

একুশে সংবাদ/এস কে

Link copied!