AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দাইলে যুবককে কুপিয়ে হত্যা: আটক তিন


নান্দাইলে যুবককে কুপিয়ে হত্যা: আটক তিন

ময়মনসিংহের নান্দাইলে রানা (২০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। রোববার (২১ এপ্রিল) দিবাগত রাত ৯টার দিকে নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের বনাঢী গাংগাইলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বকুল মিয়া (৫০), বুলু মিয়া (৪৫) ও হামিম (২০) নামে তিনজনকে আটক করেছে থানা পুলিশ। নিহত রানা বনাঢী গাংগাইলপাড়া গ্রামের আবুল হাসেমের পুত্র। রোববার দিবাগত রাতে রানা তার বাড়ির সামনে পুকুরপাড়ে বসে মোবাইলে সময় কাটাচ্ছিল। এসময় দূর্বৃত্তরা তাকে জোরপুর্বক পুকুরপাড় থেকে ধান ক্ষেতে নিয়ে যায়। সেখানে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে স্থানীয়দের ধারনা। 

পরে নিহত রানার স্বজনরা তাকে খোঁজাখুজি করে ধান ক্ষেতে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে বিষয়টি তাৎক্ষনিক থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধারপূর্বক ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করে। 

উল্লেখ্য,বনাঢী গাংগাইলপাড়া গ্রামে রাজন গংদের সাথে বকুল গংদের মধ্যে বৈদ্যুতিক সেচ লাইন সংক্রান্ত দীর্ঘদিনের বিরোধসহ পাল্টাপাল্টি মামলা- মোকাদ্দমা চলে আসছিল। 

তবে নিহত রানার ঘটনাকে কেন্দ্র করে বকুল গংদের বাড়ি-ঘরে হামলা, ভাংচুর ও লূটপাটের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে বনাঢী গ্রামের পরিস্থিতি শান্ত রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ নিহত রানার বিষয়টি নিশ্চিত করে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে,শীঘ্রই হত্যাকারীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

একুশে সংবাদ/এস কে  

 

Link copied!