AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীর শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত


Ekushey Sangbad
সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী
০৯:২২ পিএম, ১৮ এপ্রিল, ২০২৪
নরসিংদীর শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

নরসিংদীর শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল হাকিম নামের এক পথচারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কারারচরে এই দুর্ঘটনা ঘটনা ঘটে।


নিহত আব্দুল হাকিম (৫০) নরসিংদী সদর উপজেলার চরদিঘলদী এলাকার মৃত সুলতান উদ্দিনের ছেলে। তিনি বিভিন্ন সড়ক এবং অলিগলিতে পরিত্যক্ত পানির বোতলসহ প্লাস্টিক কুড়িয়ে জীবিকা নির্বাহ করতেন।


নিহতের পরিবারের সদস্যরা জানান, দুর্গম চরাঞ্চলে বাড়ি হওয়ায় শিবপুরের ইটাখোলায় একটি বাড়িতে ভাড়া থেকে বিভিন্ন অলিগলিতে পড়ে থাকা পানির বোতল, প্লাস্টিক সামগ্রীসহ পরিত্যক্ত জিনিসপত্র কুড়িয়ে সেগুলো বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন হাকিম। প্রতিদিনের ন্যায় জীবিকার সন্ধানে বের হলে দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের কারারচরে পৌঁছলে নরসিংদী থেকে সিলেটগামী দ্রত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।


এতে রাস্তায় ছিটকে পরে গুরত্ব আহত হন তিনি। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ আহমেদ বলেন, তাৎক্ষণিকভাবে সড়ক দুর্ঘটনার বিষয়টি জানা নেই, খবর নিয়ে বিস্তারিত জানানো হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

 

Link copied!