AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গজারিয়ায় নারী উদ্যোক্তা সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত


Ekushey Sangbad
আবু নাসের লিমন, মুন্সিগঞ্জ
০৫:৩৬ পিএম, ১৮ এপ্রিল, ২০২৪
গজারিয়ায় নারী উদ্যোক্তা সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত

মুন্সীগঞ্জের গজারিয়া নারী উদ্যোক্তা সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ঘটিকায় জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি (নাসিব)-এর মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে উপজেলার বালুয়াকান্দী ইউনিয়ন এর মিয়ামি রেস্টুরেন্টে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপজেলার তিন শতাধিক নারী উদ্যোক্তার অংশগ্রহণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত গজারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম।

নাসিব-এর মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি মোহাম্মদ আরফিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংক ভবেরচর শাখার ব্যবস্থাপক মুহাম্মদ তানজিমুল ইসলাম, পূবালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ব্যবস্থাপক মো: আকমল হোসেন, সোনালী ব্যাংকের ব্যবস্থাপক সত্যজিৎ রায়, যমুনা ব্যাংকের ব্যবস্থাপক মো:আফজাল হোসেন, সোনালী ব্যাংকের ম্যানেজার মো: শাহাদাত হোসেনসহ উপজেলার একাধিক ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য বৃন্দ ও তিন শতাধিক নারী উদ্যোক্তা গণ।

গজারিয়ায় জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির উদ্যোগে নারী উদ্যোক্তা সম্মেলন ২০২৪ইং অনুষ্ঠিত হওয়ার নারীদের জীবন মান উন্নয়নে আরো সহায়ক হবে বলে উদ্যোক্তাদের ধন্যবাদ জানান গজারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম।

এ সময় তিনি আরো বলেন- গত পাঁচ বছর গজারিয়ার নারীদের জীবন মান উন্নয়নে নিরলসভাবে কাজ করেছি, আগামীতেও আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

একুশে সংবাদ/এস কে
 

Link copied!