AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে সড়কে নিহত ১৩ জনের পরিচয় মিলেছে


ফরিদপুরে সড়কে নিহত ১৩ জনের পরিচয় মিলেছে

ফরিদপুরে বাস ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩ জনের পরিচয় মিলেছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল আটটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে শহরতলীর কানাইপুর ইউনিয়নের দিগনগর তেঁতুলতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে মাগুরাগামী ইউনিক পরিবহনের সঙ্গে ফরিদপুরের আলফাডাঙ্গা থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ১১ জন এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে দুজন মারা যান।

নিহত ১৩ জন হলেন, আলফাডাঙ্গা উপজেলার হিদাডাঙ্গা গ্রামের সৈয়দ নেওয়াজ আলীর মেয়ে জাহিনুর বেগম (৬০) আলেক সরদারের স্ত্রী শুকুরুন নেছা (৭০), মৃত ইব্রাহিম খাঁর স্ত্রী সুর্য বেগম(৫০), কুসিমদি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে পিকআপ চালক মোঃ নজরুল ইসলাম(৩৫), বেজিডাঙ্গা গ্রামের নান্নু মোল্লার স্ত্রী জাহানারা বেগম (৪৫), মিল্টন শেখের স্ত্রী সোনিয়া বেগম (২৮), মেয়ে নুরানি (২), চর বাকাইল গ্রামের মৃত রশিদ খানের ছেলে তবিবুর খান (৫৫)

বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের ছত্রকান্দা গ্রামের তারা মোল্লার ছেলে রাকিব হোসেন মোল্লা মিলন (৪২), তার স্ত্রী শামিমা ইসলাম সুমি (২৫), দুই ছেলে আলভি রুহান মোল্লা (৭), আবু ছিনান ওরফে হাবিব মোল্লা (৪), প্রতিবেশী মৃত আব্দুল ওহাবের স্ত্রী মর্জিনা বেগম (৬৫)।

স্থানীয় ছত্রকান্দা গ্রামের বাসিন্দা মকিবুল হাসান বাবলু বলেন, একই পরিবের চারজন ও এক প্রতিবেশী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এটি একটি মর্মান্তিক দৃশ্য, যা সহ্য করার মতো নয়।

বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইস্রাফিল মোল্লা বলেন, একই পরিবারের চার জন ও প্রতিবেশীসহ পাঁচজন নিহত হয়েছেন। এছাড়াও পার্শ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলার হিদাডাঙ্গা গ্রামের একই পরিবারের দুই জনসহ আট জন নিহত হয়েছেন। নিহতের নাম পরিচয় শনাক্ত করা হয়েছে। তিনি আরও বলেন,নিহতদের লাশ পরিবারের কাছে পৌঁছেছে।নিহতদের দাফনের প্রস্তুতি চলছে। 

এ বিষয়ে আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সারমীন ইয়াছমীন বক্তব্য জানতে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি মিটিং আছেন পরে বক্তব্য দিবেন বলে জানান।

ফরিদপুর সহকারী পুলিশ সুপার (মধুখালী, বোয়ালমারী,আলফাডাঙ্গা সার্কেল) মোঃ মিজানুর রহমান বলেন, নিহতদের পরিচয় শনাক্ত করা হয়েছে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!