AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালপুরে পঞ্চাশোর্ধ অসুস্থ নারী কে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নাটোর
০৩:১০ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪
লালপুরে পঞ্চাশোর্ধ অসুস্থ নারী কে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

নাটোরের লালপুরে পঞ্চাশোর্ধ অসুস্থ নারীক ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় ভুক্তভোগী ঐ নারী গত ১৩ এপ্রিল বাদী হয়ে উপজেলার ওয়ালিয়া সেন্টারপাড়ার আলাল উদ্দিনের ছেলে খায়রুল (৩২) এর বিরুদ্ধে লালপুর থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনাটি এলাকায় জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত খায়রুল পলাতক রয়েছে।

ভুক্তভোগী ঐ নারী ঘটনার বর্ণনা দিয়ে জানান- গত শুক্রবার (১২ এপ্রিল) রাত্রি আনুমানিক দশটার দিকে বাড়ির পাশেই তার প্রতিবন্ধী ছেলের দোকান থেকে ফেরার সময় একই এলাকার খাইরুল তার মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে ভুক্তভোগীর পরনের শাড়ি দিয়ে হাত এবং মুখ বেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়। ভুক্তভোগী নারী অসুস্থ অবস্থায় তাৎক্ষণিক  খাইরুলের পিতা আলাল কে জানালে তিনি বিষয়টি আমলে না নিয়ে ফিরিয়ে দেন। পরে ঐ নারী বাড়ী গিয়ে পরিবারকে জানালে তাকে দ্রুত লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ ঘটনায় স্থানীয়ভাবে মীমাংসার কথা বলে মামলা করতে নিষেধ করেন প্রতিবেশীসহ কয়েকজন। এখনো অসুস্থ অবস্থায় বিছানায় শুয়ে কান্না জড়িত কন্ঠে এসব বর্ণনা দেন এবং অপরাধীর সর্বোচ্চ শাস্তি দাবি করেন ভুক্তভোগী ওই নারী। 

ভুক্তভোগীর স্বামী বলেন- আমার স্ত্রী বয়স্ক অসুস্থ মানুষ, তার সাথে এমন ঘটনা ঘটলে, এই এলাকার কোন মেয়ে নিরাপদ নয়,খায়রুল ইতিপূর্বে তার পরিবারের মধ্যে এমন ঘটনা ঘটিয়েছে। আমি খায়রুলের সর্বোচ্চ শাস্তি চাই, যেনো আর কোন নারীর সাথে এ ধরনের কাজ করার সাহস না পায়।

ধর্ষণের শিকার ওই নারীর  মেয়ে বলেন- আমার মা অসুস্থ, এ অবস্থায় এমন ঘটনা কোনভাবে মেনে নেওয়া যায় না, আমরা ধর্ষক খাইরুলের ফাঁসি চাই। 

এ ঘটনা ষড়যন্ত্রমূলক দাবি করে খায়রুলের পিতা আলাল উদ্দিন বলেন- আমার ছেলেকে পরিকল্পিতভাবে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে, আমার ছেলে নিরপরাধ। 

উল্লেখ্য- অভিযুক্ত খায়রুল তার আপন ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অপরাধে আদালতে মামলা হয়, পরে পারিবারিকভাবে বিষয়টি মীমাংসা করে তারা। 

অপরদিকে ১৪ এপ্রিল রবিবার সন্ধ্যায় ভুক্তভোগীর পরিবার খাইরুলের বাড়িতে হামলা চালায়, এতে খায়রুলের পিতা আলাউদ্দিন মাথায় ও চোখে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। তাকে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে , সেখানে শারীরিক পরিস্থিতির অবনতি হলে  উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে, অপরদিকে আলাউদ্দিনের উপর হামলার ঘটনায়  মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

একুশে সংবাদ/এস কে

 

Link copied!